নতুন Ola S1 ইলেকট্রিক স্কুটার কেনার উইন্ডো খুলছে বৃহস্পতিবার, আগেভাগে 499 টাকায় বুক করে রাখুন

Avatar

Updated on:

Ola S1 Electric Scooter purchase window to open on September 1

পুজো আসতে আর মাস খানেক বাকি। তার আগে গ্রাহকদের জন্য খুশির খবর নিয়ে হাজির হল ভারতের এখন বহুল আলোচিত বৈদ্যুতিক টু-হুইলার কোম্পানি ওলা ইলেকট্রিক (Ola Electric)। সংস্থার সদ্য রি-লঞ্চ করা এন্ট্রি লেভেল মডেল Ola S1 কেনার উইন্ডো খোলার তারিখ ঘোষণা করা হল। ৯৯,৯৯৯ টাকা মূল্যের ই-স্কুটারটি ১ সেপ্টেম্বর থেকে কেনা যাবে।

তবে শর্তসাপেক্ষে বলা হয়েছে, যে সব গ্রাহকরা ৪৯৯ টাকার বিনিময়ে স্কুটারটি অগ্রিম বুকিং করেছেন, কেবলমাত্র তাঁরাই ১ সেপ্টেম্বর Ola S1 খরিদ করতে পারবেন। এখানে জানিয়ে রাখি, ৩১ আগস্ট পর্যন্ত অগ্রিম বুকিং চালু থাকবে। এছাড়া গণেশ চতুর্থী উপলক্ষে Ola S1 Pro-তে ৫,৫০০ টাকার ছাড়ের ঘোষণা করা হয়েছে। আবার রেগুলার পার্চেস উইন্ডো ২ সেপ্টেম্বর থেকে খোলা হবে। সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে সমগ্র দেশে Ola S1-এর ডেলিভারি দেওয়া শুরু হবে বলে এর আগে জানানো হয়েছিল।

Ola S1-এর রেঞ্জ ১৪১ কিমি বলে দাবি করা হয়েছে। এটি তিনটি রাইডিং মোডে বেছে নেওয়া যাবে – ইকো, নর্মাল এবং স্পোর্ট। যাদের রেঞ্জ যথাক্রমে ১২৮ কিমি, ১০১ কিমি ও ৯০ কিমি। S1 Pro-র একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হয়েছে নবাগত স্কুটারটি। যার সর্বোচ্চ গতিবেগ ৯৫ কিমি/ঘন্টা। এই সেগমেন্টে যা দ্রুততম গতিবেগ। এতে উপস্থিত একটি ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি।

পোর্সেলেইন হোয়াইট, জেট ব্ল্যাক, নিও মিন্ট, কোরাল গ্লাম এবং লিকুইড সিলভার – এই পাঁচটি কালারে বেছে নেওয়া যাবে S1। স্কুটারটি ইএমআই-তে কিনতে হলে প্রতি মাসে ন্যূনতম কিস্তির পরিমাণ পড়বে ২,৯৯৯ টাকা। আবার S1 ও S1 Pro-তে ৫ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করছে কোম্পানি। এদিকে, সম্প্রতি ওলার কর্ণধার ভাবিশ আগরওয়াল তাদের চার্জিং নেটওয়ার্ক সম্প্রসারণের প্রতিশ্রুতি দিয়েছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই দেশের ৫০টি শহরে ১০০-র বেশি হাইপারচার্জার বসানো হবে বলে জানানো হয়েছে।

সঙ্গে থাকুন ➥