HomeAutomobileCar Discount June: সস্তা গাড়ি আরও কমে কেনার সুযোগ, মিলছে 45,000 টাকা...

Car Discount June: সস্তা গাড়ি আরও কমে কেনার সুযোগ, মিলছে 45,000 টাকা ছাড়

জুনে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে এল Renault। সংস্থার Kiger, Triber ও Kwid মডেলে পাওয়া যাচ্ছে ৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড়।

মে’র পর জুনে’ও গাড়িতে লোভনীয় ডিসকাউন্টের অফার নিয়ে হাজির হল রেনো (Renault)। এই বহুজাতিক গাড়ি নির্মাতা তাদের লাইনআপের প্রতিটি মডেলেই ছাড়ের ঘোষণা করেছে। যে তালিকায় রয়েছে Renault Kiger কম্প্যাক্ট এসইউভি, Renault Triber সেভেন সিটার ও Renault Kwid হ্যাচব্যাক। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার, লয়ালটি বোনাস ও কর্পোরেট বেনিফিট মিলিয়ে সুযোগ সুবিধা পাবেন ক্রেতারা।

Renault Kiger

Renault Kiger-এ পাওয়া যাচ্ছে সর্বাধিক ৪০,০০০ টাকার ডিসকাউন্ট। এই ছাড়ের অধীনে রয়েছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ১০,০০০ টাকার লয়ালটি বোনাস। Kiger-এর দাম ৬ লক্ষ থেকে শুরু করে ১১.২৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Renault Triber

গোটা জুন মাসে Renault Triber-এর সমস্ত ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ৪৫,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। গত মাসের তুলনায় যা ১০,০০০ টাকা বেশি। Triber-এর বর্তমান মূল্য ৬ লক্ষ থেকে শুরু করে ৮.৯৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

Renault Kwid

চলতি মাসে Renault Kwid কিনলে পাওয়া যাচ্ছে সর্বাধিক ৪০,০০০ টাকার ছাড়। ভারতের বাজারে এই হ্যাচব্যাক গাড়ির জনপ্রিয়তা নেহাত কম নয়। বর্তমানে এই গাড়ির দাম ৪.৭০ লক্ষ থেকে শুরু করে ৬.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

জানিয়ে রাখি, জায়গা এবং ডিলারশিপ ভেদে এই ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

RELATED ARTICLES

Most Popular