Royal Enfield: 3 বছর চালিয়ে বিক্রি, পাবেন দামের 77% ফেরত, রয়্যাল এনফিল্ডের মাথা ঘোরানো অফার

Avatar

Published on:

Royal Enfield Bumper Offer

এই দুর্মূল্যের বাজারে কালজয়ী পদক্ষেপ নেওয়ার কথা ঘোষণা করল রয়্যাল এনফিল্ড (Royal Enfield)। ক্রেতাদের নগদ অর্থে টু-হুইলার কেনার কষ্ট লাঘব এবং ক’বছর তা ব্যবহার করে মোটা অঙ্কে সংস্থার কাছে বিক্রি করার সুবিধা দিতে ওটো ক্যাপিটাল (OTO Capital)-এর সাথে হাত মিলিয়েছে তারা। অ্যাশিওর্ড বাইব্যাক প্রোগ্রাম (Assured Buyback Program) নামে টু-হুইলার ইন্ডাস্ট্রিতে প্রথমবার এমন উদ্যোগ সম্মিলিতভাবে নেওয়া হয়েছে। যা রয়্যাল এনফিল্ড কিনতে আগ্রহী ক্রেতাদের জন্য অবশ্যই একটি খুশির খবর।

Royal Enfield লঞ্চ করল Assured Buyback Program

উল্লেখ্য, বর্তমানে ৩৫০ থেকে ৬৫০ সিসি মাঝারি-ওজনের মোটরসাইকেল সেগমেন্টে নেতৃত্ব প্রদান করে চলেছে রয়্যাল এনফিল্ড। নিজেদের সাবেকি মোটরসাইকেল রাইডিংয়ের স্বাদ সাধারণ মানুষের মধ্যে আরও বেশি করে ছড়িয়ে দিতে এই নয়া পদক্ষেপ গ্রহণ করেছে সংস্থা।

নতুন প্রোগ্রাম লঞ্চের প্রসঙ্গে রয়্যাল এনফিল্ডের সিইও বি গোবিন্দরাজন বলেন, “রয়্যাল এনফিল্ডের তরফে আমরা সর্বদা ক্রেতাদের প্রাধান্য দিয়ে এসেছি। তাই সব সময় প্রচেষ্টা করি তাঁদের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহ করতে। আমাদের অ্যাশিওর্ড বাইব্যাক প্রোগ্রাম সেই প্রতিশ্রুতির প্রমাণ। যা ক্রেতাদের সহজে মোটরসাইকেল কিনতে সাহায্য করবে।”

অ্যাশিওর্ড বাইব্যাক প্রোগ্রাম-এর আওতায় ৪৫% পর্যন্ত কম মাসিক কিস্তির সুবিধা রয়েছে। বাইব্যাকের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর মোটরসাইকেল ফেরালে এক্স-শোরুম মূল্যের ৭৭% পর্যন্ত ফেরত দেওয়ার কথা জানিয়েছে সংস্থা। আবার এই প্রোগ্রামের অন্তিমে ক্রেতাদের জন্য থাকছে একাধিক বিকল্প। তারা চাইলে মোটরসাইকেলটি বদলে নয়া মডেল কিনতে পারবেন বা সেটি ফেরত দিতেও পারবেন, বা নিজের কাছেও রাখতে পারবেন। এই মুহূর্তে দিল্লি, গাজিয়াবাদ, নয়ডা, লখনউ, জয়পুর, ভোপাল, ইনডোর, আমেদাবাদ, পুণে, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু এবং চেন্নাই – এই ১২টি শহরের ডিলারশিপ থেকে এই প্রোগ্রামের সুবিধা গ্রহণ করতে পারবেন ক্রেতারা।

সঙ্গে থাকুন ➥