দিবাস্বপ্ন নয়! 78,000 টাকা সস্তায় মিলছে Suzuki Gixxer বাইক, অফার ফস্কালে লস

Avatar

Published on:

Suzuki Gixxer SF250 Discount Offer

মার্চ মাস জুড়ে বিভিন্ন কোম্পানি তাদের যানবাহনে লোভনীয় ডিসকাউন্ট নিয়ে হাজির হচ্ছে। সেই পথে হেঁটে এবার সুজুকি ইন্ডিয়া (Suzuki india) তাদের অন্যতম জনপ্রিয় স্পোর্টস বাইক Gixxer SF250-এ অফারের ঘোষণা করল। কোম্পানি জানিয়েছে, ১৫৫ সিসি বা তার বেশি বেশি ক্ষমতার ইঞ্জিন যুক্ত মোটরসাইকেলের সাথে এক্সচেঞ্জ করালে সর্বোচ্চ ৫৮,০০০ টাকার ছাড় মিলবে। এর সাথে অন-রোড প্রাইসের উপর দেওয়া হচ্ছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অর্থাৎ সবমিলিয়ে ৭৮,০০০ টাকা সাশ্রয় করা যাচ্ছে। ৩১ মার্চ পর্যন্ত চলবে এই অফার।

Gixxer SF250-এ ৭৮,০০০ টাকার অফার দিচ্ছে Suzuki

পারফর্ম্যান্স এবং বাস্তবিকতার মেলবন্ধনের কারণে সংশ্লিষ্ট সেগমেন্টের মধ্যে Gixxer SF250 যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। এতে উপস্থিত একটি ২৪৯ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন। বেশি মাইলেজের জন্য সুনাম রয়েছে বাইকটির।

এদিকে সম্প্রতি Gixxer SF250, Gixxer 250 ও V-Strom SX-এর ইঞ্জিন ক্যামশ্যাফ্টে ত্রুটি থাকার আশঙ্কায় নির্দিষ্ট কিছু মডেলকে চিহ্নিত করে সেগুলি বাজার থেকে তুলে নেওয়ার ডাক দিয়েছে সুজুকি। উক্ত তিনটি বাইকেই রয়েছে একই মোটর। এগুলির ইঞ্জিন উৎপাদনের সময় হিট ট্রিটমেন্টে সমস্যা থাকায় অতিরিক্ত তাপ উৎপন্ন হচ্ছিল। চলতে চলতে হঠাৎ বন্ধ হয়ে যাওয়া এবং অস্বাভাবিক আওয়াজ নির্গত হওয়ার অভিযোগ আসছিল।

বিশ্ববাজারে এই বাইকগুলি রিকল করা হয়েছে। এর অর্থ এই নয় যে সুজুকির বাইক মাত্রই সমস্যা থাকে। বরং এই ঘটনা নির্দিষ্ট সময়ে তৈরি হওয়া মডেলগুলিতে গোলযোগ থাকার আশঙ্কায় কোম্পানির তৎপরতার প্রমাণ দেয়। যাই হোক, Suzuki Gixxer SF250-তে ছাড় আরম্ভ হওয়ায় এর বিক্রি বাড়বে বলেই আশা করা হচ্ছে। বাজারে এর প্রতিপক্ষ হিসেবে রয়েছে – Yamaha R15 ও Bajaj Pulsar N250।

সঙ্গে থাকুন ➥