Maruti, Hyundai-দের ঘুম কাড়তে Tata আনছে এই তিন গাড়ি, রইল বিস্তারিত তথ্য

Updated on:

Tata Motors launch Nexon Harrier Safari with new updates

ভারতে এসইউভি (SUV) গাড়ির ব্যবসায় নিজেদের জাত চিনিয়েছে টাটা মোটরস (Tata Motors)। বর্তমান পরিস্থিতির কথা বললে তাদের ঝুলিতে রয়েছে এক সে এক জনপ্রিয় এসইউভি মডেল। এমনকি ভারতের বর্তমান বেস্ট সেলিং এসইউভি মডেল Nexon-ও তাদেরই তৈরি। এছাড়া Harrier এবং Safari-র মতো নামজাদা মডেলগুলিও তাদের সম্ভারে উপস্থিত। তাই আসছে বছরে উল্লিখিত এই তিনটি গাড়ি আপডেট পেতে পারে বলেই মনে করা হচ্ছে।

Tata 2023 SUV আপডেট – Harrier অথবা Safari facelift

Tata Harrier এবং Safari হল সংস্থার ফ্ল্যাগশিপ এসইউভি মডেল। জনপ্রিয়তা বেশি হওয়ার কারণে বিক্রিতে জোয়ার আনার গুরু দায়িত্ব থাকে এদের কাঁধে। কিন্তু মডেল দুটিতে বর্তমান দিনের সাথে তাল মিলিয়ে অত্যাধুনিক ফিচার এবং প্রযুক্তির অভাব সুস্পষ্ট। তাই টাটা তাদের এই গাড়ি দুটি ফেসলিফ্ট ভার্সনে নিয়ে আসার পরিকল্পনা করছে।

দুটি মডেলেই একই ধরনের আপডেট দেওয়া হতে পারে। যেমন নতুন মডেলে বাম্পার, লাইটিং ডিজাইন, একটি নতুন গ্রিল, আপডেটেড সাসপেনশন সেটআপ, একটি বড় এবং উন্নত ইনফোটেনমেন্ট সিস্টেম, অ্যাম্বিয়েন্ট লাইটিং, একটি ৩৬০ ডিগ্রী ক্যামেরা, অল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ আরও অন্যান্য বৈশিষ্ট্যের দেখা মিলবে।

Tata 2023 SUV আপডেট – Nexon facelift

বর্তমানে টাটার ও দেশের সর্বাধিক বিক্রিত এসইউভি হল Nexon। তবে টাটা এবার এই গাড়িটির ফেসলিফ্ট আপগ্রেড দিতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী, একাধিক আপডেট সহ নেক্সন লঞ্চের পরিকল্পনা করছে টাটা। তবে আপডেটের প্রকৃতি সম্পর্কে জানা যায়নি। এটি হতে পারে নতুন নির্গমন বিধি পালনকারী সম্পূর্ণ নতুন ভ্যারিয়েন্ট। এছাড়া কেবিন এবং বহির্ভাগে কিছু পরিবর্তন ঘটানো হতে পারে। ফিচারের মধ্যে একটি ৩৬০ ডিগ্রী ক্যামেরা, ওয়্যারলেস স্মার্ট ফোন কানেক্টিভিটি, একটি নতুন ড্যাশবোর্ড লেআউট সহ হাজির হতে পারে গাড়িটি।

সঙ্গে থাকুন ➥