Triumph Scrambler 400X: বাজাজ-ট্রায়াম্ফ এর নতুন বাইক এখানে সবচেয়ে সস্তা, অন-রোড দাম দেখে যান

Avatar

Published on:

Triumph Scrambler 400X on road Price

বুধবার ভারতের স্ক্র্যাম্বলার মোটরসাইকেলের বাজারে লঞ্চ হয়েছে Triumph Speed 400। Speed 400-এর পর এদেশে বাজাজ ও ট্রায়াম্ফ জুটির দ্বিতীয় মডেলটির এক্স-শোরুম দাম ২.৬৩ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। Speed 400 রোডস্টারের তুলনায় দাম প্রায় ৩০,০০০ টাকা বেশি দামি। এখন বিষয় হচ্ছে, ট্যাক্স সহ অন্যান্য খরচ ধরে বাইকটির অন-রোড প্রাইস কত? যদি এই মডেলটি কেনার কথা ভেবে থাকেন, তবে ভারতের ১০টি প্রধান শহরে এর মূল্য কত পড়বে দেখে নিন।

Triumph Scrambler 400X-এর দাম নিম্নরূপ :

মুম্বাই : ৩,২৩,৪৭১ টাকা

বেঙ্গালুরু : ৩,৪৫,১২১ টাকা

দিল্লি : ৩,১২,৯৫১ টাকা

পুণে : ৩,২৩,৪৭২ টাকা

নভি মুম্বাই : ৩,২২,২১৭ টাকা

হায়দ্রাবাদ : ৩,২৩,৪৭১ টাকা

আমেদাবাদ : ৩,০৮,৭৫০ টাকা

চেন্নাই : ৩,১২,৯৫১ টাকা

কলকাতা : ৩,১৮,৪২৫ টাকা

চন্ডিগড় : ৩,১৯,৫৩৯ টাকা

উপরের তালিকায় Triumph Scrambler 400X-এর দাম আমেদাবাদে সবচেয়ে কম দেখা গিয়েছে, এবং বেঙ্গালুরুতে সর্বাধিক। এটি যদিও ডিলারশিপ ও অন্যান্য চার্জের উপর নির্ভর করে। যার মধ্যে রয়েছে আরটিও চার্জ এবং বীমা।

Triumph Scrambler 400X খুঁটিনাটি

Triumph Scrambler 400X হাইব্রিড প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে এসেছে। ৩৯৮ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে ছুটবে বাইকটি। যা থেকে ৮,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪০ বিএইচপি ক্ষমতা এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৭.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। গতির সাথে সামঞ্জস্য রাখতে দেওয়া হয়েছে ৬-স্পিড গিয়ারবক্স এবং স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ।

হার্ডওয়্যারের কথা বললে, Triumph Scrambler 400X-এ উপস্থিত ১৫০ মিমি ট্রাভেল সহ ৪৩ মিমি বিগ-পিস্টন ফ্রন্ট ফর্ক এবং একই ট্রাভেল সহ মোনোশক সাসপেনশন। ৩২০ মিমি ফ্রন্ট ডিস্ক ব্রেকের সাথে সামনে ১৯ ইঞ্চি ও পেছনে ১৭ ইঞ্চি হুইল রয়েছে। আর সামনে ও পেছনে যথাক্রমে ১০০/৮০ ও ১৫০/৮০ সেকশন টায়ার বর্তমান। বাইকটি রেড ব্ল্যাক ও গ্রিন কালার অপশনে উপলব্ধ। ফিচার হিসেবে উপস্থিত একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, রাইড-বাই ওয়্যার থ্রটেল, ট্রাকশন কন্ট্রোল, ইউএসবি সি চার্জিং সকেট।

সঙ্গে থাকুন ➥