Triumph Speed 400 সস্তায় কেনার দারুণ সুযোগ, এই তারিখ পর্যন্ত 10,000 টাকা ছাড়

Avatar

Updated on:

Triumph Speed 400 Discount Offer

নতুন বছরের অধীর অপেক্ষায় অপেক্ষমান বিশ্ববাসী। চলতি বছর শেষ হতে আর মাত্র হাতেগোনা ক’দিন। তাই বিভিন্ন অটোমোবাইল কোম্পানি বর্ষশেষের অফার নিয়ে হাজির হচ্ছে। এ বছর জুলাইয়ে বাজাজ অটো (Bajaj Auto)-র সাথে যৌথ উদ্যোগে Speed 400 লঞ্চ করেছিল ট্রায়াম্ফ (Triumph)। সে সময় দাম ২.৩৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) রাখা হলেও, প্রথম ১০,০০০ ক্রেতার জন্য অতিরিক্ত ১০,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছিল। ইয়ার-এন্ড অফার হিসাবে এখন সেই ছাড়ের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সংস্থা।

রোডস্টার বাইকটিতে ডিসেম্বরের বাকি কয়েক দিনের জন্য ১০,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। আগামী ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত এই অফার বৈধ থাকবে। অর্থাৎ ১ জানুয়ারি, ২০২৪ থেকে Speed 400 পুনরায় আগের মতো ২.৩৩ লাখ টাকায় বিক্রি করা হবে। তবে Scrambler 400X-এ এমন কোনও অফারের ঘোষণা করেনি বাজাজ। আগের মতোই এটি ২.৬৩ লাখ টাকায় কেনা যাবে।

জানিয়ে রাখি, এদেশে চল্লিশের বেশি শহরে ট্রায়াম্ফের পঞ্চাশের উপর শোরুম থেকে বিক্রি করা হয় বাইক দু’টি। Speed 400-র পারফরম্যান্সের কথা বললে, এতে দেওয়া হয়েছে ৩৯৮.১৫ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি থেকে ৮,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৩৯.৫ বিএইচপি শক্তি ও ৩৯ এনএম টর্ক পাওয়া যায়। সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনটির সাথে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স।

উল্লেখযোগ্য ফিচার্স হিসাবে বাইকটি রাইড-বাই-ওয়্যার থ্রটেল, ফুল এলইডি লাইটিং, ডুয়েল চ্যানেল এবিএ, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, প্রভৃতি অফার করে। বাজারে Triumph Speed 400-র প্রতিপক্ষ হিসেবে রয়েছে – Harley-Davidson X440, Royal Enfield Classic 350, Honda CB300R ও KTM 390 Duke।

সঙ্গে থাকুন ➥