বাজার কাঁপানো TVS Apache RTR 310 বাড়ি আনুন মাত্র 56,000 টাকায়, জেনে নিন কীভাবে

Avatar

Published on:

TVS Apache RTR 310 Only rs 56000

টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company) সম্প্রতি ভারতে তাদের নতুন মোটরসাইকেল TVS Apache RTR 310-এর আনুষ্ঠানিক লঞ্চের ঘোষণা করেছে। এটি সংস্থার ফ্ল্যাগশিপ নেকেড স্ট্রিটফাইটার বাইক। BMW G 310 R-এর প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এটি। বিশ্বমানের প্রযুক্তি আছে এই বাইকে। এটি সংস্থার ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইক Apache RR 310-এর স্ট্রিটফাইটার ভার্সন।

TVS Apache RTR 310 লোনে কিনলে কত ডাউনপেমেন্ট করবেন

দাম বেশি দেখে TVS Apache RTR 310 অনেকেই লোনে কেনার পরিকল্পনা করছেন। হয়তো আপনার মনেও এমন ইচ্ছা জেগেছে। হয়তো ভাবছেন এই ক্ষেত্রে কত টাকা ডাউনপেমেন্ট করতে হবে? অথবা মাসিক কিস্তির পরিমাণই বা কত পরবে? এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে হলে প্রতিবেদনটির শেষ পর্যন্ত চোখ রাখতে হবে।

TVS Apache RTR 310 মোট তিনটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। এগুলি হল Arsenal Black (কুইক শিফ্টার ছাড়া), Arsenal Black ও Fury Yellow। মডেল তিনটির অন-রোড প্রাইস যথাক্রমে ২.৭৫ লক্ষ, ২.৯২ লক্ষ ও ২.৯৮ লক্ষ টাকা। এখন বিষয় ব্যাঙ্ক বিশেষে সুদের হার ও লোন পরিশোধের সময়সীমা ভিন্ন হয়। তাই আলোচনার সুবিধার জন্য এক্ষেত্রে লোন পরিশোধের সময় তিন বছর ও সুদের হার ১০ শতাংশ ধরে নেওয়া হল।

Apache RTR 310-এর Arsenal Black (কুইক শিফ্টার ছাড়া) বাড়ি জানতে চাইলে যদি ৫৬,০০০ ডাউনপেমেন্ট করা হয়, তবে প্রতি মাসে ইএমআই-এর পরিমাণ দাঁড়াবে ৭,০৭৩ টাকা। Arsenal Black কিনতে হলে যদি এককালীন ৫৮,০০০ টাকা জমা করেন, সে ক্ষেত্রে মাস মাস ৭,৫৩৯ টাকা গুনতে হবে। আবার Fury Yellow-এর জন্য ৬০,০০০ টাকা নগদ জমা করলে, প্রতি মাসে কিস্তির জন্য ৭,৬৮৭ টাকা আলাদা তুলে রাখতে হবে।

সঙ্গে থাকুন ➥