Yamaha: বাইক বা স্কুটার সব 7,999 টাকায়, পুজো উপলক্ষ্যে ইয়ামাহার বাম্পার অফার

Avatar

Published on:

Yamaha Bikes Scooters Offer

গণেশ চতুর্থী উপলক্ষে ১৫০ সিসি FZ মোটরসাইকেল রেঞ্জ এবং 125 Fi হাইব্রিড স্কুটারে স্পেশাল অফারের ঘোষণা করল ইয়ামাহা মোটর ইন্ডিয়া (Yamaha Motor India)। যার মধ্যে অন্তর্ভুক্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, লো ডাউনপেমেন্ট এবং কম সুদের হার। এই সমস্ত সুযোগ সুবিধা কেবল ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মিলবে বলে সংস্থা সূত্রে জানানো হয়েছে।

FZ মোটরসাইকেল রেঞ্জে এবং 125 Fi হাইব্রিড স্কুটারে স্পেশাল অফার দিচ্ছে Yamaha

ইয়ামাহা মোটর ইন্ডিয়া বলেছে, তাদের এই বিশেষ অফার ও ফাইন্যান্স স্কিম কেবলমাত্র 150 FZ মোটরসাইকেল রেঞ্জ ও 125 Fi স্কুটার রেঞ্জে দেওয়া হচ্ছে। এই অফারের মধ্যে রয়েছে ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আবার আছে লো ডাউনপেমেন্ট, যা ৭,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এবং মাসিক কিস্তিতে কিনলে লোনের উপর ৭.৯৯ শতাংশ হারে সুদ দিতে হবে।

Yamaha Bikes Scooters

স্পেশাল অফার এবং ফাইন্যান্স স্কিম এই মাস জুড়ে উপলব্ধ রয়েছে। যা শুধু ইয়ামাহার FZ 150 মোটরসাইকেল রেঞ্জ ও 125 Fi স্কুটার রেঞ্জে মিলছে। তবে জানিয়ে রাখি, মহারাষ্ট্র বাদে দেশের অন্য কোন রাজ্য বা কেন্দ্রশাসিত অঞ্চলের ক্রেতারা এই সুবিধার আওতাধীন নয় বলে সাফ বলে দিয়েছে কোম্পানি।

সঙ্গত ইয়ামাহা মোটর ইন্ডিয়া-র পোর্টফোলিও-তে বর্তমানে চারটি FZ মোটরসাইকেল রয়েছে। এগুলি হল – FZ-X, FZS-Fi V3.0, FZS-Fi V4.0 ও FZ-Fi V3.0। এদিকে ১২৫ সিসি Fi হাইব্রিড স্কুটার রেঞ্জে অন্তর্ভুক্ত – Fascino 125 FI Hybrid, Ray ZR 125 Fi Hybrid ও Ray ZR Street Rally 125 FI Hybrid মডেলগুলি। এছাড়াও ভারতে R15, MT15 ও Aerox 155 বিক্রি করে ইয়ামাহা। এগুলি অফারের আওতাধীন নয়।

সঙ্গে থাকুন ➥