আকর্ষণ বাড়িয়ে Yamaha FZS এবার লঞ্চ হবে ম্যাট ব্ল্যাক রঙে, কিনবেন নাকি

Published on:

Yamaha FZS-Fi V3 launch New Matt Black colour Soon

স্টাইলিশ লুকস ও কমফোর্টেবল সিট থাকার কারণে ফ্যামিলি বাইক হিসেবে Yamaha FZS-Fi V3-এর যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। এবারে মোটরসাইকেলটির নতুন কালার অপশন লঞ্চ করতে চলেছে ইয়ামাহা (Yamaha)। সূত্রের খবর, ম্যাট ব্ল্যাক রঙের বিকল্প পেতে চলেছে এটি। অন্যান্য কালার অপশনগুলির মতো নতুন রঙে FZS-Fi এর দাম হবে ১,২১,৪০০ টাকা (এক্স-শোরুম)।

Yamaha FZS-Fi V3 নতুন ম্যাট ব্ল্যাক কালার স্কিমে আসতে চলেছে

ইয়ামাহা এফজেডএস-এফআই দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – স্ট্যান্ডার্ড এবং ডিলাক্স। ডিলাক্স ভার্সনে রয়েছে গোল্ড হুইল সহ তিনটি পেইন্ট স্কিম – ম্যাজেস্টিক রেড, মেটালিক ব্ল্যাক এবং মেটালিক গ্রে। এবারে এতে যুক্ত হতে চলেছে ম্যাট ব্ল্যাক অপশন। তবে নয়া কালার স্কিমটি কেবলমাত্র স্ট্যান্ডার্ড ভার্সনেই যোগ হবে। বর্তমানে এই ভার্সনে দুটি কালার অপশন উপলব্ধ – ম্যাট ডার্ক ব্লু এবং ম্যাট রেড।

Yamaha FZS-Fi V3 : ইঞ্জিন

FZS-Fi V3-এর নতুন কালারের মডেলটিতে কারিগরিতে কোন আপডেট দেওয়া হচ্ছে না। আগের মতই চালিকাশক্তি জোগাতে এতে থাকছে একটি ১৪৯ সিসি, এয়ার-কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ৭,২৫০ আরপিএম গতিতে ১২.২ বিএইচপি শক্তি এবং ৫,৫০০ আরপিএম গতিতে ১৩.৩ এনএম টর্ক উৎপন্ন হবে।

Yamaha FZS-Fi V3 : ফিচার্স

Yamaha FZS-Fi এর ফিচারের তালিকায় উপস্থিত একটি ১৩ লিটার ফুয়েল ট্যাঙ্ক, সেভেন স্টেপ অ্যাডজাস্টেবল মোনোশক রিয়ার সাসপেনশন এবং এলইডি হেডল্যাম্প। এছাড়া এতে একটি নেগেটিভ এলসিডি কনসোল এবং সিঙ্গেল চ্যানেল এবিএস স্ট্যান্ডার্ড ফিচার হিসাবে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥