Yamaha: গ্রাহকদের জন্য বিনামূল্যে পরিষেবা চালু করল ইয়ামাহা, মিলবে 31 ডিসেম্বর পর্যন্ত

Avatar

Published on:

Yamaha India Offer Free Roadside Assistance

সম্প্রতি অন্ধ্রপ্রদেশ উপকূলে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় মিগজাউম। দুই-তিন দিনের মাত্রাতিরিক্ত ভারী বর্ষণের ফলে তামিলনাড়ুর বেশিরভাগ অংশ প্রবলভাবে বিপর্যস্ত হয়। এই অঞ্চলগুলিতে জলোচ্ছ্বাসের ছবি ধরা পড়েছে রাস্তাঘাট থেকে বিমানবন্দর সর্বত্রই। জলের তোড়ে ক্ষতিগ্রস্ত বহু গাড়ি, বাইক ও অন্যান্য সম্পত্তি। এবার বন্যা দুর্গত তামিলনাড়ুবাসীর ক্ষতিগ্রস্ত টু-হুইলার মেরামত করার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিল ইয়ামাহা (Yamaha)।

ঘূর্ণিঝড়ের দাপটে মাত্রাতিরিক্ত ক্ষতিগ্রস্ত হওয়া তিরুভাল্লুর, চেঙ্গলপাট্টু, এবং কাঞ্চিপুরম এই তিনটি জায়গা ও তার আশেপাশের অঞ্চলের ইয়ামাহার দু’চাকা ব্যবহারকারীদের জন্যই চালু করা হলো বিশেষ ব্যবস্থা। ইয়ামাহা জানিয়েছে যে মোটরসাইকেল ও স্কুটাররের মধ্যে থেকে জমা জল বের করার জন্য বিনামূল্যে রোডসাইড অ্যাসিস্টেন্স এবং চেকআপের ব্যবস্থা করা হবে। এই বিশেষ উদ্যোগ চলবে চলতি মাসের শেষ দিন পর্যন্ত।

এছাড়াও ইয়ামাহার তরফে বলা হয়েছে যে যদি কোনো বাইক কিংবা স্কুটারের ইঞ্জিনে জল ঢুকে থাকে সে ক্ষেত্রে ১০০ শতাংশ লিউব সাপোর্ট দেবে তারা। উপরন্তু এই সমস্ত অঞ্চলের গ্রাহকদের কাছে ২৪ ঘন্টার মধ্যেই যন্ত্রাংশ ডেলিভারির আশ্বাসবাণী দিয়েছে তারা।

প্রসঙ্গত, সাইক্লোন মিগজাউমের শক্তির প্রভাবে চেন্নাই সহ তামিলনাড়ুর উপকূলবর্তী এলাকা প্রবলভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অতিরিক্ত বর্ষণের জন্য বানভাসী হয়েছে প্রচুর জায়গা। ভয়াবহ দুর্যোগের ফলে এই সমস্ত অঞ্চলের গাড়ি, বাইক স্কুটার সবকিছুই জলের তোড়ে যথেষ্ট ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলেই মনে করা হচ্ছে। অন্যদিকে, চার চাকা গ্রাহকদের চিন্তা দূর করতে ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে Tata Motors, Mahindra, Maruti Suzuki, Hyundai, Toyota, Renault এবং Audi।

সঙ্গে থাকুন ➥