সবচেয়ে সস্তায় Redmi স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, চলছে Redmi Days Sale

Xiaomi-র নিজস্ব ওয়েবসাইটে (mi.com) এখন চলছে Redmi Days সেল। এই সেল গত ১৫ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। নাম দেখেই বুঝতে পারছেন, এই সেলে Redmi স্মার্টফোনের ওপর ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ব্যাংক কার্ড ক্যাশব্যাক, এক্সচেঞ্জ অফার, Mi টোকেন ব্যবহার করে সস্তায় রেডমি ফোন কেনার এ এক সুবর্ণ সুযোগ। অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী, Redmi Days সেলে Redmi Note 9 সিরিজের কোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করে যদি নয়া স্মার্টফোন কেনা হয়, তবে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় দেওয়া হবে।

Redmi Days Sale অফার

Redmi Note 10T 5G: রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৬,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন এটিকে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। একই ভাবে ফোনের, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের টপ-ভ্যারিয়েন্টকে এখন ১৮,৯৯৯ টাকার পরিবর্তে ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে কিনলে ১৪,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে ২,০০০ টাকা পর্যন্ত ম্যাজিক পয়েন্টস পেয়ে যাবেন ক্রেতারা। আর এমআই রিওয়ার্ড হিসাবে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Redmi 9: রেডমি ৯ ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টকেই সেলে ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। সেক্ষেত্রে ফোনের, ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেল থেকে যথাক্রমে ৯,৪৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। আবার এমআই এক্সচেঞ্জ অফারে ৮,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে সংস্থার তরফ থেকে ২,০০০ টাকা পর্যন্ত ম্যাজিক পয়েন্ট অফার করা হচ্ছে। সাথে এমআই রিওয়ার্ডের দৌলতে ধার্য মূল্যের ওপর আরো ৩৫০ টাকা ছাড় পাওয়া যাবে।

Redmi Note 10S: রেডমি নোট ১০এস স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৬,৯৯৯ টাকা হলেও, সেলে এটিকে ১৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৮,৯৯৯ টাকার পরিবর্তে ১৬,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এমআই এক্সচেঞ্জ অফারের আওতায় ফোনটি কিনলে ক্রেতারা পেয়ে যাবেন ১৪,৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। অন্যান্য মডেলের মতো এটির ক্ষেত্রেও ২,০০০ টাকা পর্যন্ত ম্যাজিক পয়েন্টের লাভ ওঠাতে পারবেন আপনারা। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের অতিরিক্ত ভাবে ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ রয়েছে।

Redmi Note 10 Pro: রেডমি নোট ১০ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। আর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে খসাতে হবে ১৮,৯৯৯ টাকা। এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে ফোনটি কিনলে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। একই সাথে, ক্রেতাদের ২,০০০ টাকা পর্যন্ত ম্যাজিক পয়েন্ট দেওয়া হবে। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, ১০,০০০ টাকা পর্যন্ত জিও বেনিফিটের সুবিধাও পাওয়া যাবে।

Redmi 9 Prime: রেডমি ৯ প্রাইম ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে এখন ১১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১০,৪৯৯ টাকা খরচ করতে হবে। আবার, ফোনের ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-ভ্যারিয়েন্ট ১৩,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে ফোনটি কেনা হলে ১০,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এরই সাথে, ২,০০০ টাকা পর্যন্ত ম্যাজিক পয়েন্টের লাভও ওঠাতে পারবেন ক্রেতারা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন