HomeBikeভারত পেরিয়ে এবার উত্তর আমেরিকায় মেড-ইন-ইন্ডিয়া রেসিং বাইক লঞ্চ করল TVS

ভারত পেরিয়ে এবার উত্তর আমেরিকায় মেড-ইন-ইন্ডিয়া রেসিং বাইক লঞ্চ করল TVS

টিভিএস মোটর (TVS Motor) উত্তর আমেরিকায় মেক্সিকো-র অটো এক্সপো-তে তাদের একজোড়া নতুন বাইক লঞ্চের ঘোষণা করেছে। এগুলি হল – RR 310 ও RTR 200 4V। প্রথম মডেলটি বিএস৬ নির্গমন বিধি সমেত এসেছে। এতে রয়েছে থ্রটেল-বাই-অয়্যার টেকনোলজি, একটি ইউআই/ইউএক্স ডিজাইনের ৫ ইঞ্চি টিএফটি মাল্টি-ইনফরমেশন রেস কম্পিউটার।

এছাড়া TVS RR 310-এ উপস্থিত ব্লুটুথ চালিত SmartXonnectTM এবং ৪টি রাইডিং মোড – আরবান, রেইন, স্পোর্ট, এবং ট্র্যাক। অন্যদিকে TVS RTR 4V মোটরসাইকেলে দেওয়া হয়েছে নখের মতো দেখতে পজিশন ল্যাম্পের সাথে এলইডি হেডল্যাম্প এবং রেস গ্রাফিক্স।

সংস্থা সূত্রে খবর, আরটিআর সিরিজে দেওয়া হয়েছে রেস টিউন্ড ফুয়েল ইনজেকশন ‘RT-Fi’ প্রযুক্তি। যেকোনো অবস্থায় রেসিংয়ের সেরা অভিজ্ঞতা দিতে এটি দেওয়া হয়েছে। এর ফিচারের তালিকায় উপস্থিত ইনবিল্ট জিটিটি – গ্লাইড থ্রু ট্রাফিক ক্যাপাবিলিটি ফর লো-স্পিড আরবান রাইডিং।

নতুন বাইক লঞ্চের প্রসঙ্গে টিভিএস মোটর কোম্পানির ব্যবসায়িক প্রধান (প্রিমিয়াম) বিমল সুম্বলি বলেন, “মোটরসাইকেলপ্রেমীদের কাছে উভয় মডেলই ভীষণ প্রিয়। লঞ্চের পর থেকে এটি আল্টিমেট ট্র্যাক মেশিন হিসেবে বিবেচিত হয়ে আসছে। আশা করি মেক্সিকোর বাইকপ্রেমীদের আমরা আমাদের এই মোটরসাইকেলের মাধ্যমে সেরা রাইডিংয়ের অভিজ্ঞতা দিতে পারব।”

অন্যদিকে সংস্থার আন্তর্জাতিক ব্যবসার সহ-সভাপতি রাহুল নায়েক বলেন, “টিভিএস মোটর কোম্পানির জন্য মেক্সিকো একটি গুরুত্বপূর্ণ বাজার। আমরা সেখানে আমাদের পণ্য সম্প্রসারণের পরিকল্পনা করছি। সম্প্রতি আমরা মেক্সিকো-র সংস্থা কোপেলের সাথে চুক্তিবদ্ধ হয়েছি।”

RELATED ARTICLES

Most Popular