HomeBikeগ্রাহকদের মতামত নিয়ে খামতি দূর করছে KTM, মোটরসাইকেলে আসছে নতুন আপডেট

গ্রাহকদের মতামত নিয়ে খামতি দূর করছে KTM, মোটরসাইকেলে আসছে নতুন আপডেট

অ্যাডভেঞ্চার বাইকের দুনিয়ায় কাঁপানো দুই মডেল হল – KTM 390 Adventure ও 250 Adventure। উভয় মোটরসাইকেলই ক্রেতাদের হৃদয় জিতে নিয়েছে। কিন্তু এদের একটি বৈশিষ্ট্য অনেক সম্ভাব্য ক্রেতাদের দূরে ঠেলে দিয়েছে। আর তা হল ৮৫৫ মিমি উঁচু সিট। সাধারণ উচ্চতার রাইডারের জন্য যা একটু বেশিই বলা চলে। বাইকে বসে পায়ের সামনের চেটোর উপর ভর করে এগিয়ে চলার ক্ষেত্রে অনেকেরই আত্মবিশ্বাসে ভাটা পড়ে। তাই গ্রাহকদের এই সুবিধার কথা বিবেচনা করে কেটিএম (KTM) নিচু সিট সহ মোটরসাইকেল দুটির নতুন ভার্সন শীঘ্রই বাজারে আনতে পারে বলে জল্পনা দানা বেঁধেছে।

KTM 390 Adventure ও 250 Adventure-এর লো সিট ভ্যারিয়েন্ট

কেটিএম এবারে তাদের 390 Adventure ও 250 Adventure-এর নিচু সিটের ভার্সন আনতে চলেছে। সংস্থাটি এবারের মডেল দুটিতে নিচু সাসপেনশন যোগ করেছে। টেস্ট করে দেখা এবং গ্রাহকদের প্রতিক্রিয়া জানার জন্য একাধিক মডেলেই এমনটা করেছে হিরো। মুম্বাইয়ের কেটিএম আন্ধেরিতে সম্প্রতি এমন এক মোটরবাইকের ছবি ফাঁস হয়েছে। যা দেখে অনুমান করা হচ্ছে, এটিই প্রথম ডিলারশিপ, যা নিচু সিটের মডেল পেয়েছে।

KTM 390 Adventure স্পোকযুক্ত চাকা

নিচু সিট হাইট বিকল্পের সাথে কেটিএম তাদের 390 Adventure বাইকটি স্পোক হুইল সমেত হাজির করবে বলে মনে করা হচ্ছে। যারা এই মোটরসাইকেলটি আরও বেশি অফ-রোড সক্ষমতার সাথে কিনতে চাইছেন তাদের জন্য এটি আদর্শ। KTM 390 Adventure-এর আর্ন্তজাতিক মডেলে অ্যাডজাস্টেবল সাসপেনশন ফিচার যোগ হতে পারে বলে আশা করা হচ্ছে। যদিও কেটিএম তাদের ভারতীয় মডেলটিতে এই বৈশিষ্ট্য দেবে কিনা সে বিষয়টি এখনও অনিশ্চিত।

আশা করা হচ্ছে, 390/250 ADV ব্যবহারগত দিক থেকে সহজতর হয়ে উঠবে। যার কারণ নিচু সিট। যদিও সংস্থা বাইকটির উচ্চতা সম্পর্কে এখনও প্রকাশ্যে কোন ঘোষণা করেনি। অসংখ্য অ্যাডভেঞ্চার বাইকপ্রেমী এর লঞ্চের জন্য অপেক্ষা করে রয়েছেন। বর্তমানে KTM 390 Adventure-এর দাম ৩.৩৫ লক্ষ টাকা। যা KTM 250 Adventure-এর বেস মডেলটির চাইতে ৯২,৮০৫ টাকা দামি।

RELATED ARTICLES

Most Popular