এক দোকানেই অসংখ্য সংস্থার ইলেকট্রিক স্কুটার-বাইক, নতুন শোরুম খুলল BLive

Avatar

Updated on:

BLive opens new EV showroom

এদেশের ইলেকট্রিক টু-হুইলার এর জগতে অন্যতম জনপ্রিয় মাল্টি ব্র্যান্ড বিক্রেতা হল বিলাইভ (BLive)। সম্প্রতি তারা রাজস্থানের যোধপুরে একটি এক্সপেরিয়েন্স সেন্টারের উদ্বোধন করেছে। এই শোরুমে বিভিন্ন সংস্থার ব্যাটারি চালিত দু’চাকা কিনতে পারবেন গ্রাহকেরা। এটি তাদের ১৭তম ইভি এক্সপেরিয়েন্স সেন্টার। এছাড়াও সমগ্র দেশের ১৬টি এমন আউটলেট রয়েছে তাদের। দেশজুড়ে কার্বন নিঃসরণ কম করার সচেতনতামূলক প্রচারের পাশাপাশি এদেশের ইলেকট্রিক মবিলিটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই এই তৎপরতা দেখিয়েছে BLive।

তাদের এই স্টোরগুলিতে বিভিন্ন সংস্থার ইলেকট্রিক বাইক-স্কুটার সহজ ফিনান্সিং এর মাধ্যমে বিক্রির পাশাপাশি এক্সপার্ট সাপোর্ট এবং আকর্ষণীয় অফার সবকিছুই রয়েছে। ইলেকট্রিক স্কুটার হোক বা সাইকেল অথবা বাইক গ্রাহকরা নূন্যতম ২০০০ টাকার মাসিক কিস্তিতে কিনে নিতে পারবেন। বিলাইভ এর নিজস্ব ফ্রাঞ্চাইজি স্টোর নেটওয়ার্কের মাধ্যমে অন্তত ২৫০০ টি পরিবার ও ব্যবসাকে বৈদ্যুতিকরণের পথে চালিত করেছে বলেই দাবি করেছে এই সংস্থা।

নতুন শোরুমটিতে Kinetic Green, Hero Lector, LML, Detel, Batt:re, Gemopai, Techo Electra, E-Motorad সহ বিভিন্ন সংস্থার বৈদ্যুতিক মডেল মিলবে এক ছাদের তলায়। নতুন প্রোডাক্ট বিক্রির পাশাপাশি যথার্থ আফটার সেল সার্ভিস এবং কাস্টমার সাপোর্ট পরিষেবা প্রদান করা হয় এখানে।

বিলাইভ এর সহ-প্রতিষ্ঠাতা ও চিফ এক্সিকিউটিভ অফিসার সামর্থ কলকার বলেন, “আমরা রাজস্থানের যোধপুরে প্রথম স্টোর খুলতে পেরে খুবই উচ্ছ্বসিত। এখানে গ্রাহকরা তাদের পছন্দমত ব্যাটারি চালিত মডেল চালিয়ে পরীক্ষা করে কিনতে পারবেন। হোম ডেমোস্ট্রেশনের পাশাপাশি সহজ মাসিক কিস্তির অপশন রয়েছে এখানে।

তিনি যোগ করেন, সাধারণ চিরাচরিত যানবাহনের তুলনায় ইলেকট্রিক গাড়িগুলি অনেক বেশি পরিবেশবান্ধব এবং পকেট ফ্রেন্ডলি। গ্রাহকগণ আমাদের এই স্টোরে এসে বৈদ্যুতিক যানবাহনের উপকারিতা, তার বিভিন্ন টাইপ জানার পাশাপাশি ব্যবহার সংক্রান্ত ভ্রান্ত ধারণা সংশোধন এবং ফিনান্সিং এর অপশন সম্পর্কে সঠিক তথ্য পাবেন। আমাদের প্রধান লক্ষ্যই হল গ্রাহকদের একটি পরিচ্ছন্ন সবুজায়নের পাশাপাশি অর্থনৈতিকভাবে উপযুক্ত মবিলিটি অপশনের দিকে নিয়ে যাওয়া।”

সঙ্গে থাকুন ➥