Hero Vida V1: এই সুবিধা কেউ দেবে না! হিরোর প্রথম ইলেকট্রিক স্কুটার যে পাঁচ কারণে কিনতেই হবে আপনাকে

Avatar

Updated on:

Hero Vida V1 Electric Scooter Top 5 Reasons

ভারতের বৈদ্যুতিক টু-হুইলারের বাজারে সদ্য পদার্পণ করেছে পেট্রল চালিত স্কুটার ও মোটরসাইকেলের বৃহত্তম সংস্থা হিরো মোটোকর্প (Hero MotoCorp)। তাদের প্রথম ই-স্কুটারের নাম Hero Vida V1। লঞ্চের জন্য গ্রাহকদের বেশ ক’মাস প্রতীক্ষা করতে হলেও, তা সার্থক। কারণ স্কুটারটি ২ লক্ষ কিলোমিটারের বেশি পথ চালিয়ে পরীক্ষা করে দেখেছে হিরো। Vida V1 Plus ও Vida V1 Pro ভ্যারিয়েন্টে হাজির হয়েছে সেটি। আপাতত দিল্লি, ব্যাঙ্গালুরু এবং জয়পুরের ক্রেতারাই কিনতে পারবেন এটি। আজ থেকেই ২,৪৯৯ টাকার বিনিময়ে শুরু হচ্ছে বুকিং। এই প্রতিবেদনে দেখে নিন পাঁচ কারণ, যার জন্য আপনাকে কিনতেই হবে Hero Vida V1।

Hero Vida V1 সোয়াপেবেল ব্যাটারি টেক

বাজারে ইলেকট্রিক স্কুটারের সংখ্যা দ্রুত গতিতে বৃদ্ধি পেলেও, এখনও ব্যাটারি সোয়াপিং প্রযুক্তি বড় অভাব। যা হিরো ভিডা ভি১ পেয়েছে। ব্যাটারি খুলে যেমন যে কোন জায়গায় চার্জ করানোর সুবিধা দেয়, তেমনই সোয়াপিং স্টেশন থেকে স্বল্প সময়ে চার্জ ফুরিয়ে যাওয়া ব্যাটারিটি পাল্টে ফুল চার্জড ব্যাটারি নেওয়া যাবে। এই বৈশিষ্ট্য বহু গ্রাহককে আকৃষ্ট করছে।

Hero Vida V1 লুক এবং স্টাইলিং

হিরো ভিডা ভি১ ডিজাইনের দিক থেকে যথেষ্ট আকর্ষণীয়। ডুয়েল টোন প্যাটার্ন, শার্প ডিজাইন লাইন, মডার্ন লাইটিং প্যানেল এবং বড় ইন্সট্রুমেন্ট ডিসপ্লে স্কুটারটিকে স্মার্ট লুক দিয়েছে। অত্যাধুনিক ফিচার উপলব্ধ হওয়ার পাশাপাশি মর্ডান স্টাইলের দিকটিও ফুটিয়ে তোলা হয়েছে এতে।

Hero Vida V1 বাইব্যাক অফার

গ্রাহকদের চমকে দিয়ে হিরো মোটোকর্প তাদের নতুন ইলেকট্রিক স্কুটারের উপর একটি স্পেশাল বাইব্যাক অফারের ঘোষণা করেছে। যার আওতায় সংস্থাটি প্রতিশ্রুতি দিয়েছে যে যদি কোনো গ্রাহক স্কুটারটি কেনার পর অসন্তুষ্ট থাকেন, তবে সেটি ফেরত দিলে ক্রয়মূল্যের ৭০ শতাংশ ফিরিয়ে দেওয়া হবে।  স্কুটারটি কেনার ১৬-১৮ মাসের মধ্যে ফেরত দেওয়ার সুযোগ উপলব্ধ হবে।

Hero Vida V1 তিন দিনের টেস্ট রাইড

বাইব্যাক অফার ছাড়াও হিরো ভিডা ভি১ ইলেকট্রিক স্কুটার তিন দিনের টেস্ট রাইডের পরিষেবার সাথে মিলবে। বলার অপেক্ষা রাখে না যে, কোন সংস্থার থেকে অল্প কিছুক্ষণের জন্য টেস্ট রাইডের চেয়ে টানা তিনদিন নিজের কাছে রেখে স্কুটারটি চালালে একে পুঙ্খানুপুঙ্খভাবে জানা সম্ভব। যা সত্যি নজিরবিহীন। এমনকি এই তিন দিনে গ্রাহকদের জন্য রয়েছে পিকআপ এবং ড্রপ পরিষেবা। এছাড়াও রাস্তায় স্কুটারটি কোথাও বিকল হলে কোম্পানির তরফে থাকছে ঘটনাস্থলে পৌঁছে মেরামত করে দেওয়ার ব্যবস্থা।

Hero Vida V1 টেক ও কানেক্টিভিটি ফিচার

ভিডা ভি১ ইলেকট্রিক স্কুটারে উপস্থিত ৭ ইঞ্চি টিএফটি স্ক্রিনের সাথে স্মার্টফোন কানেক্ট করা যাবে, এমনকি এতে উপলব্ধ OTA সাপোর্ট। এছাড়া “ভিডা ক্লাউড”-এর মাধ্যমে ক্রেতারা ঘটনাস্থল থেকে স্কুটার সারিয়ে নেওয়া, চার্জিং স্টেশনে স্লট বুকিংয়ের মতো একাধিক পরিষেবা উপভোগ করবেন।

সঙ্গে থাকুন ➥