পুজোয় Hop Electric এর ই-স্কুটারে আকর্ষণীয় অফার, প্রায় 3,000 টাকার সামগ্রী বিনামূল্যে

Avatar

Updated on:

Hop Electric Mobility E-Scooter Festive Offer

নবরাত্রি, দুর্গোৎসব দিয়ে শুরু হয়ে এই মাসভর উৎসবের আমেজ চলবে। যাতে ইতিমধ্যেই মেতে উঠেছেন আট থেকে আশি সকলে। অনেকেই চাইছেন এবার পুজোয় নতুন টু-হুইলারে ঠাকুর দেখতে। পরিবেশ সচেতনতা এবং ছ্যাঁকা লাগানো জীবাশ্ম জ্বালানির কারণে আবার বহু মানুষ একটি ইলেকট্রিক স্কুটার কিনবেন বলে মনস্থির করেছেন। তবে এর মধ্যে আপনি যদি হপ ইলেকট্রিক (HOP Electric)-এর কিনবেন বলে সিদ্ধান্ত নিয়ে থাকেন, তবে আপনার জন্য রয়েছে খুশির খবর। কারণ ভারতীয় বৈদ্যুতিক টু-হুইলার স্টার্টআপটি ঘোষণা করেছে ফেস্টি অফার। নতুন স্কুটার কিনলে এক্সক্লুসিভ ফ্রি অ্যাক্সেসরিজ পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা।

এই বিনামূল্যে অ্যাক্সেসরিজের অফারটি আজ অর্থাৎ ২৯ অক্টোবর পর্যন্ত বৈধ থাকবে বলে জানানো হয়েছে। এই প্রসঙ্গে হপ ইলেকট্রিক মোবিলিটির প্রধান মার্কেটিং আধিকারিক রজনীশ সিং বলেন, “এই উৎসবের মরসুমে সাধারণ মানুষের শুভ বিনিয়োগের দীর্ঘদিনের ইতিহাস রয়েছে। তাই নির্মাণকারী সংস্থা এবং ডিলাররা চাইছে এর সুবিধা ওঠাতে। হপ বর্তমানে ফ্রি অ্যাক্সেসরিজ (বডি গ্রিল) প্রদানের মাধ্যমে পরিবেশবান্ধব যানবাহনের ক্ষেত্রে নিজেদের গ্রাহকের সংখ্যা বাড়িয়ে চলেছে।”

এখানে জানিয়ে রাখি, সংস্থাটি তাদের HOP LEO ও HOP LYF ই-স্কুটারের মধ্যে একটি কিনলে বিনামূল্যে বডি গ্রিল দেবে বলে জানিয়েছে। আগামী ২৯ অক্টোবর, ২০২২ পর্যন্ত পাওয়া যাবে এই অফারের সুবিধা। তবে ক্যাশব্যাক অথবা কোন ডিসকাউন্ট এর কথা জানায়নি হপ। উল্লেখ্য, অন্যান্য সময়ে বডি গ্রিল লাগাতে ২,৮০০ টাকা খরচ পড়ে। স্টিলের বডি গ্রিল স্কুটারকে চতুর্দিক থেকে আবৃত করে রাখে। এতে সামান্য দুর্ঘটনায় স্কুটারের ক্ষয়ক্ষতি হওয়া থেকে বাঁচানো যায়।

HOP LEO ও HOP LYF-এর বর্তমান বাজারমূল্য যথাক্রমে ৮১,৯৯৯ টাকা ও ৭৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। তাই আপনি যদি হপের ইলেকট্রিক স্কুটার কিনবেন করে পরিকল্পনা নিয়ে থাকেন, তবে তা কেনার এটিই হল আদর্শ সময়। এদিকে রজনীশ সিং জানান, বর্তমানে জয়পুরে তারা পাইলট HOP Energy নেটওয়ার্ক তৈরির কাজ করছে। যা সমগ্র দেশেই ছড়িয়ে দেওয়া হবে। আবার এদেশে হপের ১৪০টি এক্সপেরিয়েন্স সেন্টার বা ডিলারশিপের কথাও জানিয়েছেন তিনি। যা আগামীতে আরও বাড়ানো হবে।

সঙ্গে থাকুন ➥