70,000 টাকায় দুর্দান্ত ব্যাটারি স্কুটার, নতুন মডেলের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে iVoomi Energy-র খাস অফার

Avatar

Updated on:

iVoomi Energy offers discounts

বিশেষ বিশেষ দিনগুলিতে বিভিন্ন গাড়ি সংস্থাকে তাদের হরেক মডেলে ডিসকাউন্ট দিতে দেখা যায়। এবারে যেমন ভারতীয় বৈদ্যুতিক টু-হুইলার স্টার্টআপ আইভুমি এনার্জি (iVOOMi Energy) তাদের লেটেস্ট JeetX ইলেকট্রিক স্কুটারের এক বছর পূর্তি উপলক্ষ্যে ডিসকাউন্টের ঘোষণা করল। তাদের পোর্টফোলিও-র সমস্ত মডেলেই অফার দেওয়া হবে – S1, JeetX ও S1 Lite। ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে আইভুমির সমস্ত মডেলের দাম এখন ৭০,০০০ টাকা থেকে ৯১,৯৯৯ টাকার মধ্যে ঘোরাফেরা করছে।

iVOOMi Energy-র সমস্ত ইলেকট্রিক স্কুটারে ডিসকাউন্ট মিলছে

ডিসকাউন্টের সাথে যোগ হয়েছে বীমা এবং অ্যাক্সেসরিজে বিভিন্ন আকর্ষণীয় অফার। এই প্রসঙ্গে সংস্থার সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা ওশ্বিন ভান্ডারি বলেন, “ডিসকাউন্ট অফারের সাথে আমরা রাইডিংয়ের অভিজ্ঞতায় আরও দুই পর্যায়ের নিরাপত্তা যোগ করেছি : ইন্সুরেন্স এবং ভেহিকেল গার্ড।” আইভুমির এই ডিসকাউন্ট অফারটি ২৯ এপ্রিল পর্যন্ত বৈধ থাকবে। ভান্ডারি যোগ করেন, “অফারের এই ঘোষণা ক্রেতাদের ইলেকট্রিক স্কুটার কেনাতে নতুন আবেগ যোগ করবে বলে আমরা আশা করছি।”

iVOOMi JeetX স্পেসিফিকেশন ও ফিচার্স

প্রসঙ্গত, ভারতের বাজারে iVOOMi JeetX ইলেকট্রিক স্কুটারটি এক বছর পার করল। এতে AIS 156 শংসাপত্র যোগ হওয়ায় এটি আগের চাইতে আরও অধিক সুরক্ষিত। এটি সম্পূর্ণ ভারতীয় প্রযুক্তিতে তৈরি, যার ডিজাইন নজরকাড়ার মতো। আবার এর ফিচারের তালিকাটিও বেশ হৃষ্টপুষ্ট।

iVOOMi JeetX এবং S1-এর ফিচারের তালিকায় উপস্থিত দীর্ঘ আয়ুর একটি ব্যাটারি, বৃহৎ সিট, ১২ ইঞ্চি হুইল সহ আরও অন্যান্য বৈশিষ্ট্য। সংস্থার দাবি তাদের ইলেকট্রিক স্কুটার এখনও পর্যন্ত ১ কোটি কিলোমিটার পথ পরিবেশবান্ধব উপায়ে পাড়ি দিয়েছে।

Okaya EV-ও ডিসকাউন্ট দিচ্ছে

আইভুমির পাশাপাশি অপর এক ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা ওকায়া ইভি (Okaya EV)-ও তাদের বিভিন্ন মডেলে ডিসকাউন্টের ঘোষণা করেছে। এই সংস্থার ইলেকট্রিক স্কুটার কিনলে ৫,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক অফার মিলবে। কপাল ভালো থাকলে মিলতে পারে ৩ রাত এবং ৫ দিনের থাইল্যান্ড ট্যুর। ৩১ মার্চ পর্যন্ত সংস্থার সমস্ত ইলেকট্রিক স্কুটারে এই অফার প্রযোজ্য।

সঙ্গে থাকুন ➥