হোলি ও নারী দিবসের জোড়া অফার, বৈদ্যুতিক স্কুটারের দাম 14,000 টাকা কমাল ভারতীয় সংস্থা

Avatar

Updated on:

Joy e-bike Models Discount Offer

আজ অর্থাৎ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস এবং হোলি উপলক্ষ্যে ওয়ার্ডউইজার্ড ইনোভেশনস অ্যান্ড মোবিলিটি লিমিটেড (Wardwizard Innovations & Mobility Ltd.)-এর অধীনস্থ ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা জয় ই-বাইক (Joy e-bike) স্পেশাল ডিসকাউন্টের ঘোষণা করল। যার আওতায় নির্বাচিত মডেলের ইলেকট্রিক স্কুটারে ইন্সুরেন্স ও আরটিও বেনিফিট ধরে ১২০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা জানিয়েছে। অফারটি আগামী ৩১ মার্চ ২০২৩ পর্যন্ত চালু থাকবে।

Joy e-bike-এর কোন মডেলে কত ছাড়

এই স্পেশাল অফারের আওতায় জয় ই-বাইক-এর Glob, Wolf, Gen Next Nanu, Wolf+, Gen Next Nanu+, Wolf Eco এবং Gen Next Nanu Eco – ই-স্কুটার মডেলগুলিকে আনা হয়েছে। Glob, Wolf, Gen Next Nanu-তে মিলছে সর্বোচ্চ ৭,০০০ টাকার ডিসকাউন্ট। যেখানে Wolf Eco ও Gen Next Nanu Eco-তে চলছে ৪,০০০ টাকার ছাড়। আবার Wolf+, Gen Next Nanu+ -এর প্রতিটি মডেল ১২,০০০ টাকার সর্বোচ্চ ছাড়ে কেনা যাচ্ছে।

মহিলা ক্রেতারা পাবেন অতিরিক্ত ডিসকাউন্ট

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আজ জয় ই-বাইক তাদের মহিলা ক্রেতাদের অতিরিক্ত ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। এই প্রসঙ্গে সংস্থার বক্তব্য, আমাদের প্রত্যেকের জীবনে মহিলাদের অবদানকে সম্মান জানিয়ে এই অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে। যা আগামী ১১ মার্চ ২০২৩ পর্যন্ত বৈধ থাকবে।

প্রসঙ্গত, এই অফার সদ্য লঞ্চ হওয়া Joy e-bike Mihos -এ উপলব্ধ নেই। যেটি এ বছর অটো এক্সপো-তে লঞ্চ হয়েছিল। Mihos-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে ভারতের বাজারে রয়েছে Ather 450X, Ola S1, River Indie সহ আরও অন্যান্য ই-স্কুটার।

সঙ্গে থাকুন ➥