দিওয়ালি অফারে 15,000 টাকা ছাড়ে ইলেকট্রিক স্কুটার কেনার সুযোগ দিচ্ছে এই তিন সংস্থা

Avatar

Updated on:

Ola Eveium GT Force E-Scooters Diwali Discounts

সামনেই দিওয়ালি। প্রতি বছর এই সময় গাড়ি শিল্পে রমরমা দেখা দেয়। যানবাহন কেনার ক্ষেত্রে ক্রেতাদের ঢল নামে। তাই কয়েকটি ভারতীয় ইলেকট্রিক টু-হুইলার কোম্পানি তাদের ই-স্কুটারে আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। এইসব সংস্থাগুলির মধ্যে রয়েছে ওলা ইলেকট্রিক (Ola Electric) সহ আরও দুই নির্মাতা। দিওয়ালির আগে যাদের ব্যাটারি চালিত স্কুটার লোভনীয় অফারের সাথে কেনা যাবে। ৫,০০০ থেকে শুরু করে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন বিভিন্ন সংস্থার ঘোষিত অফারগুলি বিশদে জেনে নেওয়া যাক।

Ola S1 ও S1 Pro

ওলা ইলেকট্রিক S1 ও S1 Pro-তে ১০,০০০ টাকার ডিসকাউন্টের ঘোষণা করেছে। সংস্থার ফ্ল্যাগশিপ মডেল S1 Pro-এর বর্তমান বাজারমূল্য ১.৪০ লক্ষ টাকা। এবং নয়া অবতারে সদ্য আগত S1-এর দাম ৯৯,৯৯৯ টাকা। এখন S1 Pro মডেলটি ১.৩০ লক্ষ টাকায় কেনা যাচ্ছে। ওদিকে S1 ইন্ট্রোডাক্টরি প্রাইসেই কেনা যাবে। অফার কেবল এ মাস পর্যন্ত।

Eveium ইলেকট্রিক স্কুটার

ইলেকট্রিক স্কুটারে ডিসকাউন্ট দেওয়ার প্রতিযোগিতায় সর্বাগ্রে রয়েছে ইভিয়াম স্মার্ট মোবিলিটি। সংস্থাটি তাদের মডেলে ১৫,৪০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। ১.৩৯ লক্ষ টাকা মূল্যের Cosmo EV স্কুটারটি বর্তমানে ১.২৬ টাকায় কেনা যাচ্ছে। আবার Comet EV-তে ১৫,০০০ ডিসকাউন্ট এর ফলে বর্তমানে এটি কিনতে খরচ পড়বে ১.৬৯ লক্ষ টাকা। অন্যদিকে ২.০৭ লক্ষ টাকা দামের Czar EV এখন ১.৯২ লক্ষ টাকায় কেনা যাচ্ছে। এই অফার ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত বৈধ।

GT Force ইলেকট্রিক স্কুটার

জিটি ফোর্স তাদের ইলেকট্রিক স্কুটারে ৫,০০০ টাকার ডিসকাউন্ট অফারের ঘোষণা করেছে। বর্তমানে সংস্থার ঝুলিতে রয়েছে GT Prime Plus ও GT Flying। স্কুটার দুটির আসল দাম যথাক্রমে ৫৬,৬৯২ টাকা ও ৫২,৫০০ টাকা। কিন্তু ডিসকাউন্ট ধরে এগুলি এখন ৫১,৬৯২ টাকা ও ৪৭,৫০০ টাকায় কেনা যাচ্ছে। এই অফারটিও ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত বৈধ।

সঙ্গে থাকুন ➥