পুরো চার্জ দিয়ে 120 কিমি ঘুরতে পারবেন, 5715 টাকাতেই এই Electric বাইক কিনুন

Avatar

Updated on:

Revolt RV400 Electric Bike Finance Scheme Rs 5715

রিভল্ট মোটরস তাদের আকর্ষণীয় ডিজাইনের ইলেকট্রিক বাইক RV 400 সহজেই কেনার সুবিধা করে দিতে ‘মাই রিভল্ট প্ল্যান’ বা এমআরপি-এর ঘোষণা করল। এই নতুন প্ল্যানের আওতায় ক্রেতারা পেট্রোল ইঞ্জিনের বাইকের চাইতেও কম মাসিক কিস্তিতে বৈদ্যুতিক দু’চাকাটির মালিকানা গ্রহণ করার সুযোগ পাবেন বলে দাবি সংস্থার। জানানো হয়েছে, মাত্র ৫,৭১৫ টাকা ডাউনপেমেন্ট করে Revolt RV 400 বাড়ি নিয়ে আসা যাবে। যা ইলেকট্রিক টু-হুইলারের সেগমেন্টে নূন্যতম বলে দাবি করা হয়েছে।

Revolt RV 400 মাসিক কিস্তির পরিমাণ

আবার প্রতি মাসে ইএমআই হিসেবে ৫,৭১৫ টাকা গুণতে হবে। উল্লেখ্য, পরশুদিন রিভল্ট মোটরস তাদের আরভি ৪০০ ই-বাইকের বুকিং গ্রহণ পুনরায় চালু করেছে। ৩১ মার্চ থেকে ডেলিভারি শুরু করার কথা জানানো হয়েছে। বর্সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে মোটরসাইকেলটি বুকিং করা যাচ্ছে। অর্ডার করতে খরচ হবে ২,৪৯৯ টাকা।

Revolt RV 400 দাম, চালানোর খরচ

Revolt RV 400 এর কলকাতায় অন-রোড দাম পড়বে মোটামুটি ১,৪৩,০৫৭ টাকা। বর্তমানে ভারতের ২২টি রাজ্যে ৩৫টি ডিলারশিপ রয়েছে রিভল্টের। সংস্থার দাবি তাদের ইলেকট্রিক মোটরসাইকেলটি চালাতে প্রতি মাসে ৩৫০ টাকার থেকেও কম খরচ পড়বে। যেখানে একটি আইসি ইঞ্জিনের টু-হুইলারের ক্ষেত্রে মাসিক গড় খরচের পরিমাণ প্রায় ৩,৫০০ টাকা।

Revolt RV 400 স্পেসিফিকেশন ও ফিচার্স

Revolt RV 400-তে দেওয়া হয়েছে এতে রয়েছে একটি ৭২ ভোল্ট ৩.২৪ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। যা একটি ১৫ অ্যাম্পিয়ার সকেট দ্বারা ৪.৫ ঘন্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যায়। ই-বাইকটির সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় ৮৫ কিলোমিটার। সিঙ্গেল চার্জে এটি ১২০ কিমি রেঞ্জ প্রদান করবে। ইকো, স্পোর্ট এবং পাওয়ার – এই তিনটি রাইডিং মোড সহ এসেছে RV 400। রিভল্ট অ্যাপের মাধ্যমে স্মার্টফোনের সাথে বাইকটি কানেক্ট করা যাবে। ফলে বাইকের ডিসপ্লে-তে যাত্রার সংরক্ষিত তথ্য, ব্যাটারি রেঞ্জ এবং নিকটবর্তী সোয়াপ স্টেশনের খোঁজ মিলবে।

সঙ্গে থাকুন ➥