পুনর্ব্যবহৃত উপাদান দিয়ে তৈরি Acer Aspire Vero ল্যাপটপ ভারতে লঞ্চ হল, i5 প্রসেসর সহ রয়েছে 16 জিবি র‌্যাম11:42 PM

Published on:

Acer aspire vero launched in india price specifications

Acer আজ ভারতে একটি নতুন ল্যাপটপ লঞ্চ করেছে, যার নাম Acer Aspire Vero। এটিকে একটি অত্যাধুনিক ল্যাপটপ বলে দাবি করা হয়েছে, যা পরিবেশকে দূষণ মুক্ত রাখতে সাহায্য করবে। এই ডিভাইসটি আইপিএস এলসিডি ডিসপ্লে, Intel Core i5 প্রসেসর, এআই (AI)-চালিত PureView এবং PurifiedVoice সলিউশন এবং ৪৮ ওয়াটআওয়ারের ব্যাটারি অফার করে। আসুন Acer Aspire Vero -এর দাম ও সকল স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Acer Aspire Vero -এর মূল্য ও লভ্যতা

Acer Aspire Vero-এর ইন্টেল কোর আই৩ ভ্যারিয়েন্টের প্রারম্ভিক মূল্য ৪৯,৯৯৯ টাকা, যেখানে কোর আই৫ মডেলের দাম ৬৪,৯৯৯ টাকা। এটি অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart), এসার ই-স্টোর এবং এসার এক্সক্লুসিভ স্টোর থেকে কেনার জন্য উপলব্ধ। যারা ব্র্যান্ডের এক্সক্লুসিভ রিটেইল স্টোর থেকে ল্যাপটপটি কিনবেন, তারা একটি পুরানো ল্যাপটপের বিনিময়ে অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড় পেতে পারেন।

Acer Aspire Vero -এর স্পেসিফিকেশন এবং ফিচার

এসার অ্যাস্পায়ার ভিরো পুনর্ব্যবহৃত উপকরণ দিয়ে তৈরি। এতে একটি ব্যাকলিট কীবোর্ড এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ একটি ওসেনগ্লাস টাচপ্যাড উপস্থিত। এসার অ্যাস্পায়ার ভিরো-এ রয়েছে ১৪ ইঞ্চির আইপিএস ডিসপ্লে, যা ফুলএইচডি রেজোলিউশন এবং ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এসারের টেকনিকালার কালার সার্টিফিকেশন-এর জন্য এটি ট্রু-টোন কালার পুনরুৎপাদন করতে সক্ষম। ল্যাপটপে একটি কিউএইচডি ওয়েবক্যাম রয়েছে এবং ব্র্যান্ডের এআই-চালিত পিওরভিউ এবং পিউরিফায়েড ভয়েস সলিউশনগুলি এর অডিও এবং ভিজ্যুয়াল স্পষ্টতা বাড়াতে সক্ষম।

পারফরম্যান্সের জন্য, এসার অ্যাস্পায়ার ভিরো সর্বোচ্চ ১৩ তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর দ্বারা চালিত। এটি ১৬ জিবি এলপিডিডিআর৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি পর্যন্ত স্টোরেজ অফার করে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ল্যাপটপটি একটি ৪৮ ওয়াটআওয়ারের ব্যাটারি ইউনিট দ্বারা চালিত, যা ১২ ঘন্টা ব্যাটারি লাইফ প্রদান করবে বলে দাবি করা হয়েছে। এতে ভেরোসেন্স ব্যাটারি ম্যানেজমেন্টও রয়েছে, যা বিভিন্ন অপারেশনাল মোডের সাথে পাওয়ার এফিসিয়েন্সি বাড়াতে সাহায্য করে। এছাড়াও, Acer Aspire Vero-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ওয়াইফাই-৬, দুটি থান্ডারবোল্ট ৪ পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, ইউএসবি ৩ পোর্ট এবং ব্লুটুথ ৫.১।

সঙ্গে থাকুন ➥