40 শতাংশ পর্যন্ত ছাড়ে বিক্রি হচ্ছে এই 5টি সেরা রেটিংযুক্ত Laptop, ফিচার দেখে নিন

Avatar

Published on:

Laptop sell in 40% Discount

Amazon Sale: আমাদের এই জীবনধারায় এখন কম্পিউটার-ল্যাপটপের প্রয়োজন অনেকখানি। এদিকে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির সৌজন্যে কম খরচে এই ডিভাইসটি কেনাও খুব একটা ব্যয়বহুল ব্যাপার নয়। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে একটি নতুন ল্যাপটপ কেনার কথা ভেবে থাকেন, তাহলে Amazon Back To College Deal-এ আপনার সেই পরিকল্পনা সস্তাতেই পূরণ হয়ে যাবে। কারণ এখানে আপনি বিশাল র‌্যাম-স্টোরেজ, হালকা-পাতলা ডিজাইন, দুর্দান্ত গ্রাফিক্স এবং হাই-স্পিড প্রসেসরযুক্ত টপ রেটেড ল্যাপটপগুলিতে আকর্ষণীয় ডিসকাউন্ট পাবেন। এখন, আপনার জন্য এই প্রতিবেদনে রইল কয়েকটি সেরা অফারের সন্ধান।

Amazon-এর অফারে এই ভালো ল্যাপটপগুলি পাবেন সস্তায়

১. Lenovo IdeaPad Slim 3 FHD Thin & Light Laptop: এই ল্যাপটপটির দাম ৬১,৩৯০ টাকা, তবে অ্যামাজন ব্যাক টু কলেজ অফারে এটি এখন ৩৬,৯৯০ টাকায় মিলছে।

হালকা ওজনের এই ল্যাপটপটিতে ১৪ ইঞ্চি স্ক্রিন, ৪৫ ওয়াট-আওয়ার ব্যাটারি, ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি (SSD) স্টোরেজ স্পেস দেওয়া হয়েছে। সাথে আছে ৭২০পি এইচডি (720p HD) ক্যামেরা, স্মার্ট মাইক্রোফোন ইত্যাদি ফিচারও।

২. Honor MagicBook 14 Thin and Light Laptop: এই ল্যাপটপটি এখন ৬৫,৯৯৯ টাকার বদলে ৩৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

এই ল্যাপটপে ১৪ ইঞ্চি ফুল-এইচডি অ্যান্টি-গ্লেয়ার স্ক্রিন, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি স্টোরেজ এবং ৬৫ ওয়াট-আওয়ার ব্যাটারি রয়েছে। এটি কাজ, পড়াশোনা বা বিনোদনের জন্য আরামসে ব্যবহার করা যেতে পারে।

৩. Dell Vostro 3420 Laptop Intel Core i5-1135G7: এটি কিনতে আপনাকে এখন ৪৯,৪৯০ টাকা খরচ করতে হবে, এমনিতে এর দাম ৬৯,২১১ টাকা।

এই ল্যাপটপটি ১৪ ইঞ্চি ফুল-এইচডি অ্যান্টি-গ্লেয়ার স্ক্রিন, ইন্টেল কোর আই৫-১১৩৫জি৭ (Intel Core i5-1135G7) প্রসেসর, দুটি টিউনড স্পিকার এবং এইচডি ক্যামেরা বর্তমান।

৪. ASUS Vivobook 16X (2022) Thin and Light Laptop: এই ল্যাপটপের এমআরপি (MRP) ৬৮,৯৯০ টাকা হলেও এটি কেনা যাবে ৪৯,৪৯০ টাকায়।

এই ল্যাপটপে ১৬ ইঞ্চি ডিসপ্লে, হাই-স্পিড গেমিং গ্রেড সিপিইউ, ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ রয়েছে। এতে আপনি স্টাইলিশ স্লিম ডিজাইন দেখতে পাবেন।

৫. HP 15s 11th Gen Intel Core i5-1155G7 FHD Anti-Glare Laptop: এই ল্যাপটপটির দাম ৫২,৪৯০ টাকা, তবে ডিসকাউন্টে এটি এখন ৫২,৪৯০ টাকায় কিনতে পারবেন।

এই ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি মাইক্রো এজ অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে, ইন্টেল আইরিস এক্সই (Intel Iris Xe) গ্রাফিক্স, ডুয়াল অ্যারে মাইক্রোফোন, ডুয়াল স্পিকার, ব্যাকলিট সাপোর্টেড কীবোর্ড ইত্যাদি ফিচার আছে।

সঙ্গে থাকুন ➥