সস্তায় ভালো Laptop কেনার সেরা সুযোগ, ফের বিশেষ সেল দিচ্ছে Amazon, দেখে নিন কিছু কাজের অফার

Avatar

Published on:

Laptops Discount Offer

অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি বর্তমানে বেশিরভাগ সময়েই দুর্দান্ত ডিসকাউন্ট দিয়ে সাধারণ মানুষকে অবাক করে। সেক্ষেত্রে ই-কমার্স জায়ান্ট Amazon India সম্প্রতি আবারও কিছু বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে, যাতে করে সস্তায় ভালো ল্যাপটপ কেনা খুব সহজ হয়ে যাবে। আসলে আজ থেকে Amazon-এ HP Days Sale লাইভ হয়েছে, যেখানে দারুণ ডিসকাউন্টে জনপ্রিয় আমেরিকান ব্র্যান্ড HP-র ল্যাপটপ কেনা যাবে। তাই আপনার যদি নতুন ল্যাপটপ কেনার থাকে, তাহলে আপনি এখন হাজার হাজার টাকা সাশ্রয় করতে পারবেন। আর এই সেলে HP Laptop 14s, 15s বা HP Pavilion x360-র মতো ল্যাপটপ কম দামে কিনলে অত্যাধুনিক প্রযুক্তি এবং ফিচার হাতের মুঠোয় পাওয়া যাবে। আসুন এখন এক নজরে Amazon HP Days Sale-এর কিছু সেরা অফার দেখে নিই।

Amazon Sale: এখন দারুণ সস্তায় কেনা যাবে এই ৫টি HP ল্যাপটপ

১. HP Laptop 15s, AMD Ryzen 15.6-inch (39.6 cm), FHD Laptop: এই ল্যাপটপের এমআরপি (MRP) ৫৪,৫৫২ টাকা, তবে অ্যামাজনের চলতি এইচপি ডেজ সেলে আপনি ৪৩,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন।

এই ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি স্ক্রিনের সাথে ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি (SSD) স্টোরেজ, উইন্ডোজ ১১ ওএস এবং এএমডি রাইজেন প্রসেসর আছে। সিলভার রঙের এই ল্যাপটপটি দেখতে খুব সুন্দর আর হালকা ওজনের হওয়ায় এটিকে প্রতিদিন যেকোনো জায়গায় বহন করা সহজ হবে।

২. HP Laptop 15s, 11th Gen Intel Core i5: এর দাম ৬০,৫৯৯ টাকা হলেও, এখন এটি ৫২,৯৯০ টাকায় কেনা যাবে।

ল্যাপটপটির ওজন মাত্র ১.৬৯ কেজি, ফলত এটি বহন করতে কাঁধে তেমন ভার লাগবেনা। এছাড়া অন্ধকারে বা ঘরের লাইট নিভানোর পরেও এটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা এবং টাইপ করা যাবে, কারণ এতে ইন-বিল্ট ব্যাকলিট কীবোর্ড রয়েছে।

৩. HP Laptop 14s, 12th Gen Intel Core i5-1240P, 14-inch Thin & Light Laptop: এটি সেলে ৫৫,৯৯০ টাকায় কেনা যাবে, এর দাম এমনিতে ৭১,৬৪১ টাকা।

এতে ১৪ ইঞ্চি ডিসপ্লে, ১২তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর, ডুয়াল স্পিকার ইত্যাদি ফিচার আছে। দৈনন্দিন ব্যবহারের জন্য ল্যাপটপটি আদর্শ, কারণ এর ডিজাইন স্লিম এবং এটি ওজনেও হালকা।

৪. HP Pavilion x360, 13th Gen Intel Core i5-1335U Laptop: সেলে এই ল্যাপটপটি ৯২,৭৪৬ টাকার বদলে ৭৯,৬৪৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি মাসিক ইএমআইয়েও কেনা যেতে যেতে পারে।

এই ল্যাপটপে ১৪ ইঞ্চি স্ক্রিন, ১৬ জিবি র‌্যাম, ১৩তম প্রজন্মের আই৫ (i5) ইন্টেল কোর প্রসেসর এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এতে আপনি মাইক্রোসফ্ট অফিস ২১ (MS Office 21) সাপোর্টও পাবেন।

৫. HP [SmartChoice] Envy x360 for Creators 12th Gen FHD OLED Laptop: ল্যাপটপটির মূল্য ১,১৮,০৩২ টাকা, তবে সেলে এটি কেনা যাবে ৮৪,৯৯০ টাকায়।

প্রিমিয়াম রেঞ্জের এই ল্যাপটপে ফুলএইচডি ওএলইডি মাইক্রো এজ ডিসপ্লে, ১৬ জিবি র‌্যাম এবং ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। এতে আপনি স্মুথ পারফরম্যান্স পাবেন। এর ওজন মাত্র ১.৭ কেজি।

সঙ্গে থাকুন ➥