অত্যন্ত কম দামে মিলছে HP-র এই 5টি সেরা Laptop, আজই কিনুন, নাহলে চরম লস

Published on:

HP Laptops Discount Offer

কয়েক দশক আগে কম্পিউটার নামক ডিভাইসটির সাথে পরিচয় হওয়ার পর থেকে আমাদের জীবনধারা অনেক বদলে গেছে। এখন তো অফিসের ডেডলাইনের সামাল দিতে, গ্রাফিক্সের কাজে, কন্টেন্ট ক্রিয়েটিংয়ের মতো সৃজনশীলতায় কিংবা গেমিং বা সিনেমা দেখার মতো অবসর-বিনোদনের জন্য ল্যাপটপ ছাড়া অনেকের চলেই না! আর সাধারণ মানুষের এই চাহিদার কথা মাথায় রেখেই বাজারে এখন হাই-স্পিড প্রসেসর, বেশি স্টোরেজ এবং বিশাল ব্যাটারি লাইফসহ প্রচুর ল্যাপটপ মডেল উপলব্ধ রয়েছে। এর মধ্যে HP-র ডিভাইসগুলি অত্যন্ত জনপ্রিয়। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে একটি নতুন HP ল্যাপটপ কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজই সেই ইচ্ছেপূরণ করার জন্য উপযুক্ত দিন হতে পারে। আসলে গত ১২ই জুন থেকে Amazon India-য় Mega Electronics Days সেল চলছে, যেখানে বিভিন্ন রেঞ্জের HP ল্যাপটপ মডেলগুলি বিশাল ছাড়ে কেনা যেতে পারে। তবে আজ ১৬ তারিখ এই বিশেষ সেলের শেষদিন, তাই মধ্যরাত হওয়ার আগে আপনাকে কাজ সেরে ফেলতে হবে! এখানে আমরা সেলে ল্যাপটপের ওপর উপলব্ধ কয়েকটি সেরা অফার সম্পর্কে কথা বলব, যা থেকে আপনি প্রয়োজন অনুযায়ী মডেলটি চটজলদি বেছে নিতে পারবেন।

Amazon Sale-এ এই বেস্ট-সেলিং ল্যাপটপগুলি সস্তায় মিলছে

১. HP 255 G8 AMD Athlon 3050 – (4 GB/256 GB SSD/DOS): এই লেটেস্ট ল্যাপটপটির দাম ৩০,০৯৯ টাকা, তবে অ্যামাজন মেগা ইলেকট্রনিক্স ডেজ সেলে এটি এখন ২২,৯৯০ টাকায় মিলছে।

ল্যাপটপটিতে প্রিমিয়াম লুকসহ ১৫.৬ ইঞ্চি স্ক্রিন, ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি (SSD) স্টোরেজ স্পেস এবং স্মুথ অ্যাথলন (Athlon) প্রসেসর দেওয়া হয়েছে।আপনি এই ল্যাপটপটি কাজ এবং পড়াশোনার জন্য ব্যবহার করতে পারেন। এর গ্রাফিক্স বেশ চমৎকার।

২. HP 14s, 11th Gen Intel Core i3-1115G4 FHD Laptop: এই ল্যাপটপটি এখন ৪৭,২০৬ টাকার বদলে ৩৬,৪৯০ টাকায় কেনা যাবে।

এইচপির এই ল্যাপটপে ১৪ ইঞ্চি স্ক্রিন আছে যা ইন্টেল আল্ট্রা এইচডি গ্রাফিক্স অফার করে। এছাড়া এটি ১১তম প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ বহন করে। এর ডিজাইন বেশ প্রিমিয়াম এবং এটি খুব পাতলা ও হালকা। উল্লেখ্য, ল্যাপটপটিতে অ্যালেক্সা (Alexa) সমর্থন দেওয়া হয়েছে, আছে ভালোমানের স্পিকারও।

৩. HP 15s- Ryzen 5-5500U 8GB RAM/512GB SSD FHD Laptop: এটি কিনতে আপনাকে আজ ৪৪,৯০০ টাকা খরচ করতে হবে, এমনিতে এর দাম ৫৮,১৮৪ টাকা।

এই ল্যাপটপটি লেটেস্ট ফিচার সম্পন্ন। এতে ১৫.৬ ইঞ্চি ফুল-এইচডি স্ক্রিন, এএমডি র‌্যাডেয়ন (AMD Radeon) গ্রাফিক্স, ৮ জিবি র‌্যাম, বিল্ট ইন অ্যালেক্সা সাপোর্ট, ডুয়াল স্পিকার ইত্যাদির পাশাপাশি প্রিলোডেড উইন্ডোজ অপারেটিং সিস্টেম মিলবে। এর ওজন মাত্র ১.৬৯ কেজি।

৪. HP Pavilion 14 11th Gen Intel Core i5 FHD Laptop: এই ল্যাপটপের এমআরপি (MRP) ৭৭,১৪২ টাকা হলেও, আজ এটি ৬১,৯৯০ টাকায় কেনা যাবে।

এই ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, চিত্তাকর্ষক ডিজাইন, দ্রুততম প্রসেসর, আল্ট্রা ইন্টেল আইরিস এক্সই (Xe) গ্রাফিক্স এবং ফিঙ্গারপ্রিন্ট রিডারের মতো ফিচার রয়েছে। এটি কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাবেন।

৫. HP Pavilion Aero AMD Ryzen 7 7735U Micro-Edge Laptop: তালিকার এই ল্যাপটপটি সবচেয়ে প্রিমিয়াম, যার দাম ৯১,৬১৬ টাকা। তবে আপনি এটি এখন ৭৭,৯৯০ টাকায় কিনতে পারবেন।

এই ল্যাপটপে ১৩.৩ ইঞ্চি মাইক্রো এজ ডিসপ্লে আছে যার রেজোলিউশন ১৯২০×১২০০ পিক্সেল। এছাড়া এতে ১ টিবি পর্যন্ত এসএসডি স্টোরেজ, ফাস্ট চার্জিং সাপোর্ট, মাল্টিটাচ জেসচার সাপোর্ট ইত্যাদি ফিচার বিদ্যমান। এর ওজনও বেশ হালকা।

সঙ্গে থাকুন ➥