নতুন ল্যাপটপ খোঁজ করছেন? Honor MagicBook X14 Pro ও X16 Pro 2024 বাজারে আসছে

Avatar

Published on:

Honor MagicBook X14 Pro India launch date

Honor ভারতে খুব শীঘ্রই MagicBook X14 Pro এবং X16 Pro ল্যাপটপের ২০২৪ সংস্করণ লঞ্চ করতে চলেছে। যদিও এদের লঞ্চের তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে ই-কমার্স সাইট Amazon আজ আসন্ন ল্যাপটপগুলির জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে। যেখান থেকে Honor MagicBook সিরিজের ল্যাপটপ-দ্বয়ের বিভিন্ন তথ্য সামনে এসেছে। ফলে বলতে দ্বিধা নেই যে, Honor MagicBook X14 Pro এবং X16 Pro 2024 শীঘ্রই এদেশে এন্ট্রি নেবে।

Honor MagicBook X14 Pro এবং X16 Pro 2024 ল্যাপটপের স্পেসিফিকেশন ও ফিচার

আসন্ন Honor MagicBook X14 Pro এবং X16 Pro 2024 ল্যাপটপে ১৬:১০ এসপেক্ট রেশিও, ৩০০ নিট পিক ব্রাইটনেস, ১০০% sRGB কালার গ্যামেট এবং ডাইনামিক ডিমিং প্রযুক্তি সমর্থিত ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হবে। উভয় মডেলই আইপিএস অ্যান্টি-গ্লেয়ার স্ক্রিন সহ আসবে, যা টিইউভি রাইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফায়েড হবে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এগুলিতে ১৩তম প্রজন্মের ইন্টেল i5-13420H সিরিজ প্রসেসর ব্যবহার করা হবে, যা ডুয়াল পাওয়ার মোড সাপোর্ট করবে।

স্টোরেজ হিসাবে এগুলিতে ১৬ পর্যন্ত LPDDR4X র‍্যাম এবং ৫১২ জিবি NVMe SSD মেমরি পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য MagicBook X14 Pro এবং X16 Pro মডেলে ৬০ ওয়াটআওয়ার ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অ্যামাজনের মাইক্রোসাইট অনুসারে, এই ব্যাটারি লোকাল ও দৈনিক অফিস ইউসেজ হিসাবে যথাক্রমে ১১.৫ ঘন্টা এবং ১০ ঘন্টার ১০৮০পিক্সেল রেজোলিউশন ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে। আর আসন্ন দুটি ল্যাপটপেই ব্যাকলিট কীবোর্ড থাকবে। এতে একটি পাওয়ার বাটন দেখা যাবে, যা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবেও কাজ করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, Honor MagicBook X14 Pro এবং X16 Pro 2024 ল্যাপটপে ফ্লিপ-টু-স্টার্ট প্রযুক্তি সাপোর্ট করবে। MagicBook X14 Pro 2024 ল্যাপটপের ওজন ১.৪ কেজি হবে। অন্যদিকে, MagicBook X16 Pro 2024 মডেলটি ওজনে ১.৭৫ কেজি হবে। কানেক্টিভিটি বিকল্প হিসাবে এগুলিতে সামিল থাকবে দুটি ইউএসবি টাইপ-এ ৩.২ জেন ২ পোর্ট, একটি ফুল-ফিচার্ড ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি ৩.৫ মিমি হেডফোন বা মাইক জ্যাক এবং একটি এইচডিএমআই পোর্ট।

সঙ্গে থাকুন ➥