Homeল্যাপটপসস্তায় MacBook Pro কেনার সেরা সুযোগ, এখন 18,310 টাকা পর্যন্ত ছাড়ে মিলছে...

সস্তায় MacBook Pro কেনার সেরা সুযোগ, এখন 18,310 টাকা পর্যন্ত ছাড়ে মিলছে 2023-এর মডেলগুলি

আপনি কি এই মুহূর্তে একটি নতুন ল্যাপটপ কেনার কথা ভাবছেন? আর এক্ষেত্রে আপনার প্রথম পছন্দ ২০২৩ সালের শেষে প্রকাশিত Apple-এর হাই-এন্ড MacBook Pro মডেলগুলি? তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য একটি সুখবর আছে। আসলে তেমন বিশেষ উপলক্ষ না থাকলেও, বর্তমানে কিছু MacBook Pro ল্যাপটপ পরিচিত ইলেক্ট্রনিক্স শপিং পোর্টাল Vijay Sales-এ সর্বনিম্ন দামে বিক্রি হচ্ছে – আপনি এগুলি কেনাকাটার সময় ১৮,৩১০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আসুন, ঝটপট দেখে নিই Apple-এর কোন ল্যাপটপ মডেলে কত কী ছাড় পাওয়া যাচ্ছে।

চরম সস্তায় এই Apple MacBook-দুটি কেনার সুযোগ দিচ্ছে Vijay Sales

  • বর্তমানে বিজয় সেলসে ১০-কোর জিপিইউ এবং ৫১২ জিবি স্টোরেজ বিশিষ্ট MacBook Pro M3 মডেল ১,৫৮,৯৯০ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে, যার আসল দাম ১,৬৯,৯০০ টাকা। অর্থাৎ এতে ১০,৯১০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে সর্বাধিক ছাড় পাবেন, এক্ষেত্রে বাঁচবে আরও ৫,০০০ টাকা। এই মডেলটি সর্বমোট ১৫,৯১০ টাকা কম দামে কেনা যাবে।
  • বিজয় সেলস এই মুহূর্তে ১৪-কোর জিপিইউ, ৫১২ জিবি স্টোরেজ এবং M3 Pro চিপযুক্ত ১৪-ইঞ্চির ম্যাকবুক প্রো ১,৮৬,৫৯০ টাকায় বেচছে, এই ডিভাইসটির লঞ্চ প্রাইস ১,৯৯,৯০০ টাকা। এক্ষেত্রেও আইসিআইসিআই ব্যাঙ্কে সর্বোচ্চ ৫,০০০ টাকা ছাড় অর্থাৎ মোট ১৮,৩১০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে।

প্রসঙ্গত, আপনি যদি দৈনন্দিন কাজের জন্য একটি বেসিক ম্যাকবুক প্রো কিনতে চান, তাহলে M3 চিপ বিশিষ্ট মডেল সঠিক বিকল্প হতে পারে। তবে, যদি ম্যাকবুকে গেমিং থেকে শুরু করে ভিডিও এডিটিং, ফটো এডিটিং বা প্রোগ্রামিংয়ের মত কাজ করতে চান তাহলে তাতে আরও বেশি শক্তির প্রয়োজন হবে এবং সেক্ষেত্রে আপনার M3 Pro বা M3 Max-চালিত অ্যাপল ল্যাপটপ বেছে নেওয়া উচিত।

RELATED ARTICLES

Most Popular