প্রায় 2 হাজার টাকা ছাড়, Moto G62 5G আজ প্রথমবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

Avatar

Published on:

moto-g62-5g-goes-on-first-sale-in-india-today-price-offers-specifications

গত ১১ই আগস্ট ভারতে আত্মপ্রকাশ করেছিল Moto G62 5G। আর প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ১৯শে আগস্ট হাই- বাজেট রেঞ্জের অধীনে আসা এই ফোনটিকে সংস্থার অফিসিয়াল সাইট এবং ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। লঞ্চ অফার হিসেবে Moto G62 5G ডিভাইসকে আপনারা নানাবিধ ব্যাঙ্ক ডিসকাউন্ট, ক্যাশব্যাক ও ইএমআই বিকল্পের লাভ উঠিয়ে কিনে নিতে পারবেন। ফিচারের কথা বললে, এই নয়া 5G ফোনে ১২টি 5G ব্যান্ড ও স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। আবার এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত স্টেরিও স্পিকার সিস্টেমও পাওয়া যাবে। এছাড়া, নিরাপত্তার জন্য বিদ্যমান থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। চলুন Moto G62 5G স্মার্টফোনের দাম, সেল অফার ও যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

মোটো জি৬২ ৫জি দাম ও সেল অফার (Moto G62 5G Price & Sale Offer)

ভারতে মোটো জি৬২ ৫জি -কে ১৭,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই বিক্রয় মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। এটি মিডনাইট গ্রে ও ফ্রস্টেড ব্লু কালারে এসেছে।

সেল অফারের কথা বললে, ফ্লিপকার্টের মাধ্যমে ফোনটি কেনার ক্ষেত্রে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ফ্লাট ১,৫০০ টাকা এবং ইএমআই ট্রানজ্যাকশন করলে পুরো ১,৭৫০ টাকার ছাড় পাওয়া যাবে। আবার, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ৫% ক্যাশব্যাক। কোনো গ্রাহক যদি কিস্তিতে টাকা শোধ করতে চান, তাহলে মাসিক ৬২৪ টাকার প্রাথমিক ইএমআই অপশনের সুবিধা পেয়ে যাবেন। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে মোটোরোলার এই নয়া স্মার্টফোন কিনলে ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। একই সাথে, ৫,৯৯৯ টাকা দামের Google Nest hub স্মার্ট স্পিকারকে মাত্র ৪,৯৯৯ টাকা এবং ৪,৪৯৯ টাকা দামের Google Nest mini ডিভাইসকে মাত্র ১,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে উক্ত ফোনটি খরিদ করলে।

মোটো জি৬২ ৫জি স্পেসিফিকেশন ও ফিচার (Moto G62 5G Specifications ও Features)

ডুয়েল সিমের মোটো জি৬২ ৫জি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ১২টি ৫জি ব্যান্ড সাপোর্ট সহ আসা মোটোরোলার এই ফোনে পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস ব্যবহার করা হয়েছে। এটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি আরও বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাইইউএক্স কাস্টম স্কিন উপস্থিত।

Moto G62 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল কোয়াড পিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৮-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স + ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিভাইসের সামনে দেখা যাবে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

অন্যান্য ফিচারের কথা বললে, মোটোরোলার এই লেটেস্ট ৫জি হ্যান্ডসেটে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার সিস্টেম পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য এতে – ডুয়েল সিম স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ সি পোর্ট অন্তর্ভুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য Moto G62 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২০ ওয়াট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য এতে মিলবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। ফোনটি IP52 রেটিং প্রাপ্ত, তাই জলরোধে সক্ষম।

সঙ্গে থাকুন ➥