বিনামূল্যে পাওয়া যাবে Motorola Edge (2022), কারা দিচ্ছে এই অফার, আপনি পাবেন?

Published on:

motorola-edge-2022-offered-free-of-cost-by-t-mobile-new-lines

মোবাইলের জন্য নতুন লাইন নেওয়ার সাথে সাথেই যদি বিনামূল্যে মেলে একটি ব্র্যান্ড নিউ স্মার্টফোন, তাহলে কেমন হয়! নিশ্চয়ই অবাক হচ্ছেন। তবে এমন সুযোগই গ্রাহকের দিচ্ছে মার্কিন টেলিকম কোম্পানি টি-মোবাইল (T- Mobile)। গতকালই (২০ আগস্ট) টেক ব্র্যান্ড মোটোরোলা মার্কিন যুক্তরাষ্ট্রে উন্মোচন করেছে তাদের হাই মিড-রেঞ্জ হ্যান্ডসেট, Motorola Edge (2022)। এই ফোনটি MediaTek Dimensity 1050 প্রসেসর দ্বারা চলিত বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে। এছাড়াও, এতে রয়েছে ওলেড (OLED) ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর এখন, মার্কিন বাজারে প্রখ্যাত টেলিকমিউনিকেশন কোম্পানি টি-মোবাইল (T- Mobile) একটি নতুন প্রচারমূলক ডিলের অংশ হিসাবে বিনামূল্যে এই নতুন মোটো ডিভাইসটি অফার করছে।

T- Mobile-এর বিশেষ ডিলে বিনামূল্যে পাওয়া যাবে নতুন স্মার্টফোন

টি-মোবাইল ঘোষণা করেছে যে, মোটোরোলার লেটেস্ট ৫জি ফোন, মোটোরোলা এজ (২০২২), আগামী সপ্তাহে অ-ক্যারিয়ার গ্রাহকদের জন্য উপলব্ধ হবে৷ টি-মোবাইল হল প্রথম প্রোভাইডার, যাদের মাধ্যমে এই ডিভাইসটি প্রথম বাজারে আসবে। আর তাই সংস্থাটি নিয়ে এসেছে এই বিশেষ অফার, যার মাধ্যমে টি-মোবাইলের নতুন ও বিদ্যমান গ্রাহকরা একটি কোয়ালিফাইং লাইন যোগ করার সময় মোটোরোলা এজ (২০২২) ফোনটি বিনামূল্যে পেতে পারেন। কোম্পানি তাদের অফিসিয়াল সাইটে এই সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছে।

মোটোরোলা এজ (২০২২) স্পেসিফিকেশন [Motorola Edge (2022) Specifications]

মোটোরোলা এজ (২০২২)-এ ৬.৬ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, এইচডিআর১০+ সাপোর্ট, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ডিভাইসটি বিশ্বের প্রথম মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৫০ চিপসেট দ্বারা চালিত স্মার্টফোন। এতে ৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ পাওয়া যাবে। Motorola Edge (2022) অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge (2022)-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge (2022) বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই মোটো ফোনে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার, ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ ৫.২, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং এনএফসি সাপোর্ট মিলবে।

সঙ্গে থাকুন ➥