একবার চার্জে চলবে 17.5 ঘন্টা, মাত্র 37,999 টাকায় কেনা যাবে Tecno Megabook T1 Laptop

Avatar

Published on:

Tecno Megabook T1 Laptop Launch Date

Tecno গত ১২ আগস্ট ভারতের বাজারে তাদের Megabook T1 Laptop ল্যাপটপ লঞ্চ করে তবে। লঞ্চের সময় সংস্থাটি এই ল্যাপটপের স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি নিশ্চিত করেছিল, তবে তখন এর দাম সম্পর্কে কিছু বলেনি। কিন্তু এখন এই ল্যাপটপের একটি মাইক্রো সাইট অ্যামাজনে লাইভ হয়েছে, যা Tecno Megabook T1 এর বিশেষ বিশেষ ফিচার প্রকাশ করেছে। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স (এর আগে টুইটার)-এ এর দাম প্রকাশ করেছে Tecno।

Tecno Megabook T1 Laptop এর দাম

টেকনো জানিয়েছে, মেগাবুক টি১ এর প্রাথমিক মূল্য ৩৭,৯৯০ টাকা রাখা হয়েছে। আর এই ল্যাপটপের সেল শুরু হবে ১৩ সেপ্টেম্বর থেকে। সংস্থাটি আগেই জানিয়েছিল, এই ল্যাপটপ ১১তম প্রজন্মের ইন্টেল Core i3 চিপসেট + ৮ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ, ১১তম প্রজন্মের ইন্টেল i5 চিপসেট + ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১১তম প্রজন্মের ইন্টেল Core i7 চিপসেট + ১৬ জিবি র‌্যাম + ১ টেরাবাইট স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Tecno Megabook T1 Laptop এর স্পেসিফিকেশন ও ফিচার

Tecno Megabook T1 ফোনের সামনে দেখা যাবে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, যার ব্রাইটনেস ৩৫০ নিট। এই ডিসপ্লে প্যানেল টিইউভি রেইনল্যান্ড আই কমফোর্ট সার্টিফিকেশন প্রাপ্ত এবং এতে এসআরজিবি কালার গ্যামেটের ১০০% কভারেজ এবং অ্যাডাপটিভ ডিসি ডিমিং সাপোর্ট করে। ল্যাপটপটি উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এতে রয়েছে ডিটিএস ইমার্সিভ সাউন্ডসহ ডুয়াল স্পিকার, পাশাপাশি এআই এনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশন টেকনোলজিসহ ডুয়াল মাইক্রোফোন।

কানেক্টিভিটির জন্য টেকনো মেগাবুক টি১ ল্যাপটপে পাওয়া যাবে দুটি ইউএসবি ৩.০ পোর্ট, একটি ইউএসবি ৩.১ পোর্ট, দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, ওয়াই-ফাই ৬, একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক এবং একটি টিএফ কার্ড রিডার।

আবার এতে ২ মেগাপিক্সেলের ফুল এইচডি ওয়েবক্যাম এবং প্রাইভেসি কভারসহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। ল্যাপটপটি ১৪.৮ মিমি পুরু এবং এর ওজন প্রায় ১.৫৬ কেজি। এতে ৭০ ওয়াট ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৫ ওয়াট চার্জিং অ্যাডাপ্টার ব্যবহার করে চার্জ করা যাবে। একবার চার্জে এটি ১৭.৫ ঘণ্টা পর্যন্ত চলবে।

সঙ্গে থাকুন ➥