Vivo V30e: 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হল ভিভো ভি৩০ই ফোন

Published on:

Vivo V30e launched price in india rs 27999 with dual rear camera price Specifications

আজ অর্থাৎ ২রা মে ভারতে Vivo V30e স্মার্টফোন লঞ্চ হল। ফোনটির দাম এদেশে ২৭,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এটি গত বছর আগস্ট মাসে আগত Vivo V29e মডেলের সাক্সেসর ভার্সন হিসাবে এসেছে। এই নতুন V-সিরিজের স্মার্টফোনে আছে AMOLED ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন চিপসেট, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কাস্টম স্কিন, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো একাধিক উল্লেখযোগ্য ফিচার। চলুন নয়া Vivo V30e স্মার্টফোনের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

Vivo V30e স্মার্টফোনের দাম, লভ্যতা ও সেল অফার

এদেশের বাজারে ভিভো ভি৩০ই স্মার্টফোন মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা রাখা হয়েছে। আবার উচ্চতর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২৯,৯৯৯ টাকা। আগ্রহীদের জানিয়ে রাখি, ডিভাইসটিকে ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা হচ্ছে। এটি – সিল্ক ব্লু এবং ভেলভেট রেড কালারে বেছে নেওয়া যাবে।

সেল অফারের অংশ হিসাবে, ক্রেতারা HDFC এবং SBI ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফ্লাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার সংস্থার ওয়েবসাইট থেকে ভিভো ভি৩০ই স্মার্টফোন কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

Vivo V30e স্পেসিফিকেশন

Vivo V30e স্মার্টফোনে ৬.৭৮-ইঞ্চির (২৪০০×১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সংযুক্ত। অপারেটিং সিস্টেম হিসাবে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিন প্রি-লোডেড থাকছে। আবার নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ক্যামেরা বিভাগের কথা বললে, এই নতুন ভিভো হ্যান্ডসেটে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + OIS সমর্থিত ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। এদিকে সেলফি এবং ভিডিও কলের জন্য মিলবে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। তদুপরি কানেক্টিভিটি বিকল্প হিসাবে – ব্লুটুথ ৫.১, ইউএসবি ২.০ পোর্ট এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকছে। পরিশেষে Vivo V30e স্মার্টফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥