HomeMobiles২৫০০০ টাকা বাজেটে 5G Smartphone কিনবেন? সেলের অপেক্ষা ছেড়ে এই অফার ঝটপট...

২৫০০০ টাকা বাজেটে 5G Smartphone কিনবেন? সেলের অপেক্ষা ছেড়ে এই অফার ঝটপট কাজে লাগান

Smartphone offer: বলতে গেলে বর্তমানে দেশের প্রতিটি কোণায় ছড়িয়ে পড়েছে 5G নেটওয়ার্ক। আর এই নতুন মোবাইল নেটওয়ার্ক হাতের মুঠোয় আসা মানেই কোনো অতিরিক্ত খরচ ছাড়াই আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা, তাও আবার হাই-স্পিড কোয়ালিটিতে। তবে 5G পরিষেবাপ্রাপ্ত এলাকায় বসবাস করলেই শুধু হবেনা, হ্যান্ডসেট পুরোনো (পড়ুন 4G চালিত) হলে এই নেটওয়ার্ক ব্যবহার করা যাবেনা। এমতাবস্থায় আপনি যদি ২০,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা বাজেটে একটি নতুন স্মার্টফোন কিনতে চান এবং আপনার 5G ছাড়াও ভালো ডিসপ্লে-ক্যামেরা, বেশি স্টোরেজ ইত্যাদির চাহিদা থাকে, তাহলে Amazon India-র একটি দুর্দান্ত অফার মিস করবেননা। আসলে সম্প্রতি অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ফিচারে ঠাসা Vivo Y100 5G স্মার্টফোনটি দারুণ কম দামে কেনার সুযোগ দিচ্ছে – এক্ষেত্রে আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম, ব্যাঙ্ক অফারের মতো সুবিধা কাজে লাগাতে পারবেন।

Vivo Y100 5G-এর দাম, অফার

ভিভো ওয়াই১০০ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২৯,৯৯৯ টাকা। তবে অ্যামাজন এখন এটি ২০% ছাড়ে ২৩,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগালে স্মার্টফোনটি আরও ২,০০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যেতে পারে। এছাড়াও পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে ২১,৬৫০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ। আবার আপনি যদি একসাথে পুরো টাকা ব্যয় করতে না চান, সেক্ষেত্রে উপলব্ধ ইএমআই অপশনও যার সর্বনিম্ন খরচ ১,১৪৮ টাকা। অর্থাৎ এই ভিভো কিনলে খরচ নিয়ে আপনাকে দুশ্চিন্তা করতে হবেনা!

Vivo Y100 5G-এর স্পেসিফিকেশন

আলোচ্য ভিভো ওয়াই১০০ ৫জি ফোনে ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং পিক ব্রাইটনেস লেভেল ১,৩০০ নিট। এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে আপনি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প পাবেন। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

ফটোগ্রাফির ক্ষেত্রেও ভিভোর এই স্মার্টফোনটি বেশ উপযোগী, এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। সাথে আছে OIS অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচারের সুবিধা। এক্ষেত্রে এই ফোনে সফ্টওয়্যার হিসেবে মিলবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ্ ওএস।

RELATED ARTICLES

Most Popular