Phones under 10000: স্মার্টফোন কিনবেন? Redmi-র এইসব মডেল মিলছে দারুণ সস্তায়

Avatar

Published on:

Amazon Blockbuster Value Days offer

আপনি কি এই মুহূর্তে একটি নতুন ফোন কিনতে চান? তবে আপনার বাজেট ১০,০০০ টাকার বেশি নয়? চিন্তার প্রয়োজন নেই, কারণ এখন খুব কম দামেই আপনি একটি ভালো ফিচার বিশিষ্ট ফোন কিনতে পারবেন – সৌজন্যে Amazon Sale। আসলে ব্যাপারটা হচ্ছে যে, গত ১৯শে মে থেকে Amazon India-য় আবার ‘Blockbuster Value Days’ নামক সেল লাইভ হয়েছে যাতে আগামী ৩০ তারিখ অর্থাৎ মাসের শেষ পর্যন্ত সস্তা অফারে কেনাকাটা করা যাবে। আর এই বিক্রয়পর্বের দরুনই বাজেট স্মার্টফোনগুলিতে বিশাল ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে, বিশেষ করে Redmi-র ফোনে। আসুন এক নজরে দেখে নিই সমস্ত অফার।

১. Redmi A1: সম্প্রতি লঞ্চ হওয়া রেডমির এই বাজেট ফোনটি অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেলে ৮,৯৯৯ টাকার বদলে ৫,৬৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আপনি প্রতি মাসে ২৭২ টাকার ইএমআইয়ে ফোনটি কিনতে পারবেন।

ফিচার বলতে স্মার্টফোনটিতে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, অক্টা কোর মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। সাথে আছে লেদার টেক্সচার ডিজাইন।

২. Redmi 10A: এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের সেলে এটি এখন বিক্রয়ে 29% ছাড়ের পরে, এটি ৮,৪৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে রয়েছে মাসিক ৪০৬ টাকার ইএমআই এবং নো কস্ট ইএমআইয়ে কেনাকাটার অপশনও।

এতে ৬.৫৩ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, অক্টা কোর হেলিও জি২৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা ইত্যাদি ফিচার আছে।

৩. Redmi 9: সেলে এই মডেলে দামের ওপর ১৪% ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন, যার ফলে এটি ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে আপনি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৯৪৯ টাকার অতিরিক্ত ছাড় পাবেন।

এই ফোনে মিলবে ৬.৫৩ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং ৫,০২০ এমএএইচ ব্যাটারি। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপও বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥