HomeMobilesপ্রথমবার সবচেয়ে কম দামে iPhone 14, iPhone 14 Plus, ও iPhone 14...

প্রথমবার সবচেয়ে কম দামে iPhone 14, iPhone 14 Plus, ও iPhone 14 Pro Max, শুরু Apple Days সেল

জনপ্রিয় শপিং অ্যাপ Amazon-এ আবার শুরু হয়েছে সেল। তবে এবার শুধু Apple-এর সর্বাধিক বিক্রিত আইফোন মডেলগুলির উপর ভারী ছাড় দেওয়া হচ্ছে। সেই কারণে এই সেলের নাম দেওয়া হয়েছে Amazon Apple Days Sale, যা চলবে ১৭ জুন পর্যন্ত। এই সেলে iPhone 14 সিরিজের বিভিন্ন মডেলে ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে। আসুন কোন মডেল কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Upcoming iPhone Sale on Amazon

Apple Days Sale-এ iPhone 14 সিরিজের উপর অফার

অ্যাপল গত বছর আইফোন ১৪ সিরিজ লঞ্চ করেছিল। যার মধ্যে ছিল আইফোন ১৪, আইফোন ১৪ প্লাস, আইফোন ১৪ প্রো, এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স। আর অ্যামাজনের এই সেলে অ্যাপলের এই মডেলগুলি পাওয়া যাবে কিছুটা কম দামে।

Apple Days সেলে iPhone 14 ফোনের উপর অফার

আইফোন ১৪-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯৯৯ টাকা, তবে এই সেলে এটি ৬৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ ক্রেতারা এই ফোনের সাথে পেয়ে যাবেন ১৫ শতাংশ ছাড়। একইভাবে, আইফোন ১৪-র ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটিতে পাওয়া যাবে ১৩ শতাংশ ছাড়, তাই এটির এমআরপি ৮৯,৯০০ টাকা হলেও, ক্রেতারা এটি কিনতে পারবেন ৭৭,৯৯৯ টাকায়। অপরদিকে, ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর মিলবে ১১ শতাংশ ছাড়। এই ভ্যারিয়েন্টের এমআরপি ১,০৯,৯০০ টাকা হলেও, সেলে ৯৭,৯৯৯ টাকায় বিক্রি হবে

iPhone 14 Plus কত ছাড়ে বিক্রি হচ্ছে

আইফোন ১৪-র তুলনায় বড়ো স্ক্রিন এবং উন্নত ব্যাটারি সহ আসা আইফোন ১৪ প্লাস মডেলটিও এই সেলে আপনি পেয়ে যাবেন অত্যন্ত কম দামে। অ্যাপল আইফোন ১৪ প্লাস-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮৯,৯০০ টাকা হলেও, ১৪ শতাংশ ছাড় দিয়ে ক্রেতারা এটি পেয়ে যাবেন ৭৬,৯৯৯ টাকায়। আর আইফোন ১৪ প্লাস-এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটির এমআরপি ৯৯,৯০০ টাকা, তবে এই সেলে ১৩ শতাংশ ছাড় দিয়ে এটি পাওয়া যাবে ৮৬,৯৯৯ টাকায়।

iPhone 14 Pro মডেলের উপর উপলব্ধ অফার

আইফোন ১৪ সিরিজের হাই-এন্ড মডেল, যার মধ্যে আইফোন ১৪ প্রো এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে, আর এই সেলে উক্ত মডেলগুলি পাওয়া যাচ্ছে প্রায় ৯ শতাংশ ডিসকাউন্টে।

অ্যাপল আইফোন ১৪ প্রো-এর ১২৮ জিবি এবং ২৫৬ জিবি মডেলগুলির এমআরপি ১,২৯,৯০০ এবং ১,৩৯,৯০০ টাকা হলেও, এগুলি পাওয়া যাবে যথাক্রমে ১,১৯,৯৯৯ এবং ১,৩৪,৯৯০ টাকায়।

iPhone 14 Pro Max-এর উপর Apple Sale Days সেলে অফার

এই মুহূর্তে ১,৩৯,৯০০ টাকা দামের আইফোন ১৪ প্রো ম্যাক্স-এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ছাড় দিয়ে পাওয়া যাচ্ছে ১,২৭,৯৯৯ টাকায়। একইভাবে, ১,৪৯,৯০০ টাকার আইফোন ১৪ প্রো ম্যাক্স-এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি Amazon Apple Days Sale -এ ছাড় দিয়ে পাওয়া যাবে ১,৪৩,৯৯৯ টাকায়।

RELATED ARTICLES

Most Popular