দিন গুনছে 2023! শেষবেলায় সস্তায় লুটে নিন OnePlus, Samsung-এর ফোল্ডেবল ফোন

Avatar

Published on:

Amazon Foldable Store Smartphone Offer

Amazon offer: যত সময় যাচ্ছে, ইউজারদের মধ্যে স্মার্টফোন নিয়ে ফ্যান্টাসি বাড়ছে। আধুনিক প্রযুক্তি এবং গাদাগুচ্ছের ফিচার পেতে অধিকাংশই হাজার হাজার টাকা খরচ করে প্রিমিয়াম সেগমেন্টের হ্যান্ডসেট বেছে নিচ্ছেন, এমনকি ক্রেতাদের মধ্যে ফোল্ডেবল ডিজাইনের ফোনের চাহিদাও দ্রুত বাড়ছে। সেক্ষেত্রে এই বিষয়টি মাথায় রেখে Amazon India বছর শেষে কিছু বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। এই মুহূর্তে Amazon Foldable Store-এ OnePlus, Samsung-এর মতো ব্র্যান্ডেড ফোল্ডেবল স্মার্টফোন বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে – অসময়ের সেলে এই স্পেশাল ফোনগুলিতে ফ্ল্যাট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফারের পাশাপাশি বিশাল এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানো যাবে। এমনকি একসাথে পুরো টাকা ব্যয় করতে না চাইলে মিলবে আকর্ষণীয় ইএমআই স্কিমও। তো আসুন, এক নজরে দেখে নেওয়া যাক Amazon India-র অফারগুলি।

বছর শেষের আগে এইসব ফোল্ডেবল ফোনে বিশাল ছাড় দিচ্ছে Amazon

  • Tecno Phantom V Fold 5G: ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের এমআরপি (MRP) ১,০৯,৯৯৯ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়ার অফারে এটি ৬৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এতে ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৪২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে।

ফোনটিতে রয়েছে ১২০ হার্টজ ৭.৮ ইঞ্চি ২কে এলটিপিও অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে, ৬.৪২ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড সেকেন্ডারি ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ চিপসেট, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৩২ মেগাপিক্সেল আউটার ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপলব্ধ।

  • OnePlus Open: এই ফোনের ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজবিশিষ্ট মডেলের এমআরপি ১,৪৯,৯৯৯ টাকা, কিন্তু এখন এটি ১,৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার কাজে লাগানোর সুযোগ। এছাড়া কোম্পানি এই ফোনে ৩২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে। এর ইএমআই শুরু হচ্ছে মাসিক ৬,৭৮৮ টাকা থেকে।

ওয়ানপ্লাসের এই ফোল্ডেবল ডিজাইনের ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ১৬ জিবি র‍্যাম, ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৮০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো ফিচার আছে।

  • Samsung Galaxy Z Fold 5: এর ১২ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১,৬৯,৯৯৯ টাকা হলেও, ডিসকাউন্টে এটি ১,৬৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফারে এই ফোনের দাম আরও ৯ হাজার টাকা কমানো যাবে, যার সাথে ৪৫,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার থাকবে। ফোনটির প্রারম্ভিক ইএমআই ৮,০০০ টাকা।

এতে ১-১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৭.৬ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে, ৬.২ ইঞ্চি অ্যামোলেড আউটার ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

সঙ্গে থাকুন ➥