10 হাজারের কমে 50MP ক্যামেরা, 6000mAh ব্যাটারিও, দারুণ সস্তায় কিনে নিন Samsung-এর এই 5G ফোন

Updated on:

Samsung-Galaxy-f14-5g-phone-available-at-bumper-discount-under-10000-rs-in-flipkart-sale

বাজেট রেঞ্জে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ, ভালো ক্যামেরা এবং উন্নত মানের পারফরম্যান্স অফার করে Samsung-এর সস্তা স্মার্টফোনগুলি সাম্প্রতিক সময়ে বেশ নজর কাড়ছে। কিন্তু, এইসব ফোন যদি ধার্য দামের চেয়েও ছাড়ে কেনা যায়, তাহলে? না, বর্তমান সময়ে এই ধরণের সাশ্রয়ী অফার পাওয়াটাও কোনো কঠিন বিষয় নয়। যেমন, চলতি Flipkart Big Saving Days সেলে লম্বা ব্যাটারি ব্যাকআপ ও ভালো ক্যামেরাওয়ালা Samsung Galaxy F14 5G মডেলটি ১০ হাজার টাকার কমে মিলছে। আপনি সস্তায় এই ফোন কিনলেও ফিচারের সাথে কোনোরকম আপোষ করতে হবেনা! কেন একথা বলছি? চলুন তবে, এক নজরে দেখে নিই Samsung Galaxy F14 5G-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচারসমূহ।

সেলে Samsung Galaxy F14 5G-তে দারুণ ছাড় দিচ্ছে Flipkart

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির লঞ্চ প্রাইস ১৪,৪৯০ টাকায় (MRP ১৭,৪৯০ টাকা) হলেও, এখন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে এটি ৮,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে পেমেন্টের সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। মিলবে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও।

এছাড়াও, আপনি ফ্লিপকার্ট থেকে এই স্যামসাং ফোনটি কেনার সময় পুরোনো কোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করলে ৮,৪৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। তবে এই ছাড়ের যথাযথ অঙ্কটা কিছু নির্দিষ্ট শর্তাবলির ওপর নির্ভর করবে।

Samsung Galaxy F14 5G-এর স্পেসিফিকেশন

সস্তা রেঞ্জের ৫জি ফোন স্যামসাং গ্যালাক্সি এফ১৪-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (২৪০০×১০৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১৩৩০ প্রসেসর, যার সাথে ৬ পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আবার ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

প্রসঙ্গত উল্লেখ্য, Samsung Galaxy F14 5G ফোনটি বে (B.A.E.) পার্পল, গোট (GOAT) গ্রিন এবং ওএমজি (OMG) ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥