MRP থেকে হাজার হাজার টাকা কম দামে মিলছে Oppo-র এই দুর্দান্ত ফোন, অফার স্বল্প সময়ের

Avatar

Published on:

Oppo F23 5G Discount Offer

Amazon Sale: এই মুহূর্তে বাড়ি বসে কম দামে স্মার্টফোন কেনার সুযোগ আবারও এসে হাজির হয়েছে। গতকাল থেকে বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিশেষ সেল, যার ফলে বিভিন্ন সেগমেন্টের ফোন এবং আরও নানা প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। এক্ষেত্রে, আপনি যদি ২৫,০০০ হাজার টাকার কম বাজেটে একটি ভালো ফোন হাতের মুঠোয় পেতে চান, তাহলে Oppo F23 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ Great Freedom Festival Sale উপলক্ষে এখন ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদির মাধ্যমে ফিচারে ঠাসা এই ফোনটি কয়েক হাজার টাকা কমে কেনার সুযোগ দিচ্ছে ই-কমার্স জায়ান্ট Amazon India। কিন্তু ঠিক কতোটা ছাড় পাওয়া যাবে Oppo F23 5G-তে? আর এই ফোনেই বা কী ফিচার আছে? আসুন জেনে নিই সমস্ত তথ্য।

ফিচারে ঠাসা Oppo F23 5G ফোনের মূল্য, অফার

ওপ্পো এফ২৩ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ২৮,৯৯৯ টাকা। তবে গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল চলাকালীন অ্যামাজন এটিকে ছাড়ে ২৪,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছে। এক্ষেত্রে এসবিআই (SBI) বা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে আপনি ২,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

এখানেই শেষ নয়। যেমনটা শুরুতে বলেছি, আপনি আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারেও এই ওপ্পো স্মার্টফোনটি কিনতে পারেন। এক্ষেত্রে পুরোনো ফোনের বদলে ২৩,৭৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ আপনার পুরোনো ফোনের অবস্থা এবং ব্র্যান্ড/মডেলের উপর নির্ভর করবে।

Oppo F23 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এফ২৩ ৫জি স্মার্টফোনে আছে ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে যার স্ক্রিন রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। এর পিক ব্রাইটনেস ৬৮০ নিট। পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে অ্যাড্রিনো ৬১৯ জিপিউয়ের সাথে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) র‌্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ (UFS 2.2) স্টোরেজের বিকল্প বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি বহন করবে।

ফটোগ্রাফির ক্ষেত্রেও এই ফোন আপনাকে কোনোভাবে নিরাশ করবেনা, কারণ এতে এলইডি (LED) ফ্ল্যাশ এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। একইভাবে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অন্যান্য ফিচারের কথা বললে এটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ মিমি হেডফোন জ্যাকের মতো একাধিক প্রয়োজনীয় অপশনও ব্যবহারের সুযোগ দেবে।

সঙ্গে থাকুন ➥