পুরো ১৫ হাজার টাকা ছাড় Samsung-এর 5G ফোনে, এই পুজোতে হাতে রাখুন নতুন ডিভাইস

Published on:

Amazon Great Indian Festival Sale Samsung Galaxy S22

আসন্ন ফেস্টিভ সিজন উপলক্ষে গ্রাহকদেরকে দেদার কেনাকাটার সুযোগ করে দিতে আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে Amazon (অ্যামাজন)-এর ‘Great Indian Festival Sale’ (গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল)। তবে এই বিক্রয়পর্ব শুরু হওয়ার আগেই, হালফিলে ইউজারদেরকে বেশ কিছু দুর্দান্ত KickStarter Deals (কিকস্টার ডিলস্) অফার করছে ই-কমার্স প্ল্যাটফর্মটি, যাতে ক্রেতারা তাদের পছন্দের স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন। তবে মজার ব্যাপার হল যে, এই হ্যান্ডসেটগুলির তালিকায় Samsung (স্যামসাং)-এর প্রিমিয়াম ফোন Galaxy S22 5G (গ্যালাক্সি এস২২ ৫জি)-ও অন্তর্ভুক্ত রয়েছে; অর্থাৎ দুর্দান্ত ছাড় ও অফারে গ্রাহকরা এই ফোনটিও কিনতে পারবেন। উল্লেখ্য, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজবিশিষ্ট এই ফোনটির বর্তমানে Amazon-এ দাম ৬৭,৯৯৯ টাকা। তবে Kickstarter Deals-এর সৌজন্যে ক্রেতারা এই হ্যান্ডসেটটি ৫২,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

১৫,০০০ টাকা ছাড়ে কিনুন প্রিমিয়াম Samsung Galaxy S22

প্রসঙ্গত জানিয়ে রাখি, এই ‘কিকস্টার’ অফারের আওতায় সব ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড মারফত পেমেন্টে ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে সংস্থা। এছাড়া, এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫,০০০ টাকার অতিরিক্ত ছাড়ের সুবিধাও মিলবে। এই দুটি অফারের সুবাদে গ্যালাক্সি এস২২ ৫জি ফোনটি মোট ১৫,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ পাবেন ইউজাররা। আবার, এসবিআই কার্ড হোল্ডাররা স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। তদুপরি, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাওয়া যাবে। চলুন, এবার স্যামসাংয়ের এই নজরকাড়া স্মার্টফোনটির ফিচার এবং স্পেসিফিকেশনের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক৷

Samsung Galaxy S22-এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাংয়ের গ্যালাক্সি এস২২ ৫জি ফোনটিতে রয়েছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে (১০৮০×২৩৪০ পিক্সেল), যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। ডিসপ্লেটিকে সুরক্ষিত রাখার জন্য কর্নিং গরিলা ভিক্টাস প্লাস গ্লাস ব্যবহার করা হয়েছে। সেইসাথে সিকিউরিটির জন্য এই ডিসপ্লের মধ্যেই এম্বেড করা আছে আল্ট্রা সনিক ফিঙ্গারপ্রিন্ট রিডার। আবার, স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত এই ডিভাইসটিতে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে; এরই সাথে পাওয়ার ব্যাকআপের জন্য এই স্যামসাং গ্যালাক্সি ফোনে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এদিকে, ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এস২২ ৫জি-র পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা বিদ্যমান যার মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল ওয়াইড ডুয়াল পিক্সেল ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ১০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। সেইসাথে, সেলফির জন্য ফোনটিতে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও মজুত রয়েছে। সবমিলিয়ে এই ফোনটি আপনি পুজোয় কিনতেই পারেন!

সঙ্গে থাকুন ➥