Samsung ও‌ Oppo -এর এই ফোনের উপর লোভনীয় অফার, অ্যামাজন দিচ্ছে অবিশ্বাস্য ডিল

Avatar

Published on:

Amazon Great Indian Festival Deal

আগামী ৮ই অক্টোবর থেকে Amazon-এ শুরু হতে চলেছে Great Indian Festival Sale। এই সেলে একাধিক ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হবে। তবে আপনি যদি অনেক অফার দেখে কোন ফোনটি কেনা লাভজনক হবে বুঝে না উঠতে পারেন, তাহলে বলি Amazon Great Indian Festival সেল থেকে Samsung Galaxy M04 এবং Oppo A78 5G স্মার্টফোন দুটি কিনতে পারেন। এই ডিভাইস দুটির উপরে ১৬,৬১০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। পাশাপাশি, আপনি ব্যাঙ্ক অফারের মাধ্যমে এই হ্যান্ডসেটগুলি আরও কম দামে কিনে নিতে পারবেন। সাথে মিলবে ইএমআই অফার।

Oppo A78 5G

Oppo A78 5G এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের এই সেলে আপনি এই ফোনটি পেয়ে যাবেন ১৮,৯৯৯ টাকায়। এছাড়াও ব্র্যান্ডটি এর উপর ১৬,৬১০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়ার কথাও ঘোষনা করেছে। আবার ডিভাইসটি পাওয়া যাবে প্রতিমাসে ৯০১ টাকার ইএমআই এবং ১৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফারের সাথে।

ফিচারের কথা বললে, Oppo A78 5G ফোনে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর ফটোগ্রাফির জন্য এতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy M04

স্যামসাংয়ের এন্ট্রি লেভেল এই স্মার্টফোনটি এখন অ্যামাজনে খুবই সস্তায় পাওয়া যাচ্ছে। মডেলটির ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৩,৪৯৯ টাকা হলেও, ডিল অফ দ্য ডে-তে ৪৪ শতাংশ ছাড়ের পর এটি আপনি ৭,৪৯৯ টাকায় কিনতে পারবেন।

এদিকে Samsung Galaxy M04 ফোনের সঙ্গে ৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ৭,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। আর আপনি চাইলে ৪০০ টাকা মাসিক কিস্তি দিয়েও এটি কিনতে পারবেন।

Samsung এর এই ফোনে ৭২০ × ১৬০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে উপস্থিত। আর পারফরম্যান্সের জন্য এতে ব্র্যান্ডটি ব্যবহার করেছে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট। আবার ফটোগ্রাফির জন্য এতে ১৩ মেগাপিক্স প্রাইমারি লেন্স এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও ডিভাইসটিতে ৫০০০ এমএএইচ-এর একটি শক্তিশালী ব্যাটারিও দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥