75 শতাংশ ছাড়ে ফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ! এই তারিখ থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale

হাতে গোনা আর কয়েকদিন পরেই শুরু হবে উৎসবের মরসুম। তবে এখন থেকেই চারিদিকে উৎসবের আমেজ শুরু হয়ে গেছে। এমন সময় বিভিন্ন ই-কমার্স সাইটগুলিও আয়োজন করছে বিভিন্ন ‘ফেস্টিভ্যাল সেল’। জনপ্রিয় শপিং সাইট Amazon-এও খুব শীঘ্রই শুরু হতে চলেছে Amazon Great Indian Festival Sale। এই প্রসঙ্গে একটি টিজার পেজ ওয়েবসাইটে লাইভ করা হলেও, সেখানে নির্দিষ্ট করে কোনো দিনের কথা জানানো হয়নি। কিন্তু, টিপস্টার মুকুল শর্মা এবং অভিষেক যাদব এই ইভেন্টের একটি টিজার ইমেজ শেয়ার করে জানিয়েছেন যে, Amazon-এ ১০ অক্টোবর থেকে এই সেল শুরু হবে। চলুন এই সেলের অফারগুলি দেখে নেওয়া যাক।

Amazon Great Indian Festival Sale এর অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ফোন এবং অ্যাক্সেসরিজে ৪০ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার এই সেলে স্মার্টওয়াচ, হেডফোন এবং অন্যান্য ডিভাইসে পাওয়া যাবে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়। যারা এই মুহূর্তে ল্যাপটপ কেনার কথা ভাবছেন তারা এখান থেকে ল্যাপটপ কিনলে পেতে পারেন প্রায় ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড়। আবার এই সময় ট্যাবলেটের উপর আপনি পেয়ে যাবেন ৭ শতাংশ ডিসকাউন্ট। তবে এর থেকে বেশি তথ্য এখনো টিজার পেজে প্রকাশ করা হয়নি। তবে কয়েকটি ফোনের নাম উল্লেখ করা হয়েছে, যেগুলি এই অ্যামাজন সেলে দুর্দান্ত ছাড় সহ পাওয়া যাবে।

Amazon Great Indian Festival Sale এর টিজার পেজে দাবি করা হয়েছে যে, OnePlus 11R, Samsung Galaxy S23, iQOO Neo 7 Pro, OnePlus 11, OnePlus Nord 3 এবং Motorola Razr 40 Ultra-এর মত স্মার্টফোনগুলিতে “Unbeatable offers” দেওয়া হবে, অর্থাৎ এই ডিভাইসগুলিতে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট। আবার Samsung Galaxy M14, iQOO Z6 Lite, Redmi 12, OnePlus Nord CE 3 Lite এবং iQOO Z7s-এর মত ফোনগুলিও আপনি এই সময় অনেক কম দামে কিনতে পারবেন। তবে কোন কোন ডিভাইসে কি কি ছাড় ও অফার দেওয়া হবে সেই তথ্য সংস্থার তরফ থেকে এখনো জানানো হয়নি। আশা করা হচ্ছে খুব শীঘ্রই অ্যামাজন সকল তথ্য প্রকাশ করবে।

প্রসঙ্গত, Flipkart-এও খুব শীঘ্রই শুরু হবে Big Saving Days সেল। ইতিমধ্যেই ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলের একটি টিজার পেজও প্রকাশ করা হয়েছে। যেখানে Samsung Galaxy S21 FE 5G এবং iPhones-এর মতো ডিভাইসগুলিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। টিজার পেজে দেওয়া তথ্য অনুযায়ী, আইফোনের অফারগুলি ১ অক্টোবর প্রকাশ করা হবে এবং Samsung ও Realme ফোনের অফারগুলি যথাক্রমে ৩ ও ৬ অক্টোবর ক্রেতাদের জানানো হবে। ঠিক একইভাবে রেডমি ফোনের সাথে পাওয়া অফার জানার জন্য ক্রেতাদের ৭ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে। আবার Poco এবং Oppo ব্র্যান্ড দুটির ফোনের সাথে পাওয়া জানতে ৮ই অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এছাড়া আশা করা হচ্ছে ফ্লিপকার্টে Samsung Galaxy F54, iPhone 13, Pixel 7a, Poco X5 Pro, Samsung Galaxy S23 Ultra, Pixel 7 Pro, Samsung Galaxy A34, Redmi Note 12 Pro, Poco F5, Samsung Galaxy A23, Oppo Reno 10, Motorola Edge 40, Motorola G54 এবং Samsung Galaxy F13 সহ আরো একাধিক ফোন অফারের সাথে তালিকাভুক্ত করা হবে।

সঙ্গে থাকুন ➥