HomeMobilesএকসাথে এই 3টি ফোন সস্তা করে দিল Amazon, বাজেট 10,000 টাকার কম...

একসাথে এই 3টি ফোন সস্তা করে দিল Amazon, বাজেট 10,000 টাকার কম হলে কিনতে পারেন

আপনি যদি এই মুহূর্তে একেবারে সস্তায় মানে ১০ হাজার টাকার চেয়েও কমে একটি ভালো ফোন কিনতে চান, তাহলে Amazon India-র কিছু ধামাকা অফার আপনার মন ছুঁয়ে যাবে। আসলে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বর্তমানে বাজারের অন্যতম বড় দুটি স্মার্টফোন ব্র্যান্ড Realme এবং Tecno-র কিছু ডিভাইসে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। আপনি এখান থেকে নূন্যতম ৬,৮৯৯ টাকা দিয়ে 5000mAh ব্যাটারি, 8GB র‍্যামের মতো ফিচারওয়ালা ফোন কিনতে পারবেন। তাছাড়াও মিলবে দুর্দান্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ অফারও। তো চলুন, জেনে নেওয়া যাক Amazon-এ ১০ হাজার টাকার কমে উপলব্ধ কিছু স্মার্টফোন অফার সম্পর্কে।

বাজেট ১০ হাজার টাকা হলে কিনতে পারেন এই তিনটি Smartphone

১. Tecno Pop 8: বর্তমানে অ্যামাজন টেকনো ডেজ সেল চলছে, যেখানে ৮ জিবি র‍্যাম (মেমরি ফিউশন ফিচারসহ) ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত এই স্টাইলিশ বাজেট ফোনটি ১২% ফ্ল্যাট ছাড়ে মাত্র ৬,৮৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে কোম্পানি ১০০ টাকার কুপন ডিসকাউন্ট দেবে, সাথে থাকবে ৩০০ টাকার ব্যাঙ্ক অফার। এছাড়া পুরোনো মোবাইল বদলে নিলে ৬,৫৫০ টাকার এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যেতে পারে।

ফিচার বলতে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, অক্টা-কোর টি৬০৬ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।

২. Tecno Spark 20C: এই ফোনটি বর্তমানে অ্যামাজনে ৭,৯৯৯ টাকায় উপলব্ধ হয়েছে। এটি অর্ডার করার সময় ৭৯৯ টাকা অবধি ব্যাঙ্ক অফার ও আপ টু ৭,৫৯৯ টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

আমাদের তালিকার এই টেকনো হ্যান্ডসেটে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, হেলিও জি৩৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ডুয়াল স্টিরিও স্পিকার ইত্যাদি ফিচার আছে।

৩. Realme Narzo N63: অ্যামাজন এই মুহূর্তে রিয়েলমি ডেজ সেলও দিচ্ছে, যাতে রিয়েলমি নারজো এন৬৩-এর ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৫% ছাড়ে ৮,৪৯৯ টাকায় মিলছে। এতে ৮৪৯ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

এই ফোনটিতে ভেগান লেদার ডিজাইনের সাথে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪-ইঞ্চির এইচডি+ আই কম্ফোর্ট ডিসপ্লে, অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ, এয়ার জেস্টচার ফিচার ও আইপি৬৫ রেটিং বর্তমান।

RELATED ARTICLES

Most Popular