মাত্র ৬২৯৯ টাকা থেকে Redmi, Samsung, Realme, Tecno স্মার্টফোন, চলছে ধামাকা Amazon সেল

Avatar

Published on:

Amazon Smartphone Upgrade Days sale live offers on Phones

আপনি যদি এই মুহূর্তে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে সুখবর। কারণ গতকাল থেকে শুরু হয়েছে Amazon Smartphone Upgrade Days সেল। এই সেল চলবে ৬ সেপ্টেম্বর পর্যন্ত। এই সেলে OnePlus, Xiaomi, Samsung, iQOO, realme, Tecno এবং Oppo সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ৪০ শতাংশ পর্যন্ত সস্তায় বিক্রি হচ্ছে। যে কারণে OnePlus Nord CE 2 Lite 5G, Realme Narzo 50A, Redmi 10 Series এবং iQOO Neo 6 5G এর মতো ফোনগুলি সস্তায় কেনা যাবে। পাশাপাশি Amazon Smartphone Upgrade Days সেলে Bank of Baroda -র ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। সাথে এক্সচেঞ্জ অফার ও ৯ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই অফারের লাভ ওঠানো যাবে।

এই প্রতিবেদনে আমরা Amazon Smartphone Upgrade Days সেলের সেরা কিছু ডিল সম্পর্কে আপনাদের জানাবো।

iQOO smartphones: অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে আইকো ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। iQOO Z6 44W ফোনটি ব্যাংক অফার সহ ১৪,৯৯৯ টাকা থেকে কেনা যাবে। আবার iQOO Neo 6 5G বিক্রি হচ্ছে ২৯,৯৯৯ টাকা থেকে।

OnePlus Smartphones: এই সেলে OnePlus Nord CE 2 Lite 5G এবং OnePlus 9 Pro যথাক্রমে ১৮,৯৯৯ টাকা ও ৪৯,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। সাথে মিলবে ৬ ও ৯ মাসের নো কস্ট ইএমআই অপশন।

Xiaomi Smartphones: শাওমির বেশ কয়েকটি ফোনের উপর অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে ছাড় দেওয়া হচ্ছে। Xiaomi 11T Pro 5G ফোনটি ৩৭,৯৯৯ টাকায়, Redmi 10A ৯,৪৯৯ টাকায় ও‌ ১৩,৪৯৯ টাকায় Redmi Note 11 এর বেস মডেল নিজের করার যাবে।

Realme smartphone: Realme Narzo 50A এই সেলে ১০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যেখানে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অন্তর্ভুক্ত। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর রয়েছে।

Samsung Smartphones: অ্যামাজনের এই সেলে Samsung Galaxy M32 ও Samsung Galaxy M13 যথাক্রমে ১২,৪৯৯ টাকায় ও ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Tecno and Oppo smartphones: আপগ্রেড ডেজ সেলে Tecno Pop 5 LTE মাত্র ৬,২৯৯ টাকায় এবং Oppo A54 ফোন ১১,৯৯০ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥