iPhone নয়, এই বিশেষ Smartphone হাতে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা

Avatar

Published on:

anushka-sharma-posted-photo-in-instagram-with-oneplus-open-check-about-this-price-specification

Anushka Sharma Phone: প্রিমিয়াম স্মার্টফোন কেনার ক্ষেত্রে বেশিরভাগ মানুষেরই সাধারণত পছন্দের তালিকায় থাকে Apple iPhone। তবে শুধু সাধারণ মানুষের কথা বলছি কেন, বিভিন্ন সেলিব্রিটিরাও নিজের হাতে আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোনই রাখেন। তবে এবার এই আইফোন সংক্রান্ত গতানুগতিকতার বিপরীতে জনপ্রিয় বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার হাতে দেখা গেল একটি বিশেষ ফোন। না, নতুন কোনো স্মার্টফোন নয়, বরঞ্চ অনুষ্কার হাতে দেখা যায় OnePlus Open – ফ্ল্যাগশিপ নির্মাতা OnePlus-এর প্রথম ফোল্ডেবল ফোন। অভিনেত্রী, সম্প্রতি তাঁর Instagram অ্যাকাউন্টে এই ফোন হাতে ধরা দিয়েছেন।

যদিও হাতের ফোনটিই অনুষ্কা এমনিতে ব্যবহার করেন কিনা, তা স্পষ্ট নয়। কেননা তিনি কোম্পানির প্রচারের উদ্দেশ্যে পেইড পার্টনারশিপ হিসেবে সচেতনভাবেই OnePlus Open হাতে নিজের ছবি পোস্ট করেছেন। আসুন তবে, এখন এই ফোনের দাম, ফিচার ইত্যাদি তথ্য এক নজরে দেখে নিই।

OnePlus Open-এর দাম, লভ্যতা

ওয়ানপ্লাস ওপেন একক স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ – এর 16 জিবি ও 512 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 1,39,999 টাকা। আগ্রহীরা এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া (Amazon.in) থেকে কিনতে পারেন। সেক্ষেত্রে মিলবে ব্যাঙ্ক অফার এবং অন্যান্য অফার কাজে লাগানোর সুবিধাও। উল্লেখ্য, ফোনটি দুটি রঙের বিকল্পে আসে – এমারেল্ড ডাস্ক (Emerald Dusk) এবং ভয়াগার ব্ল্যাক (Voyager Black)।

OnePlus Open-এর স্পেসিফিকেশন

গত বছর অক্টোবরে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ওপেন ফোনটিতে 7.82 ইঞ্চি মেইন ডিসপ্লে এবং 6.31 ইঞ্চি কভার স্ক্রিন আছে, উভয়েই 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত অ্যামোলেড (AMOLED) প্যানেল বহন করে। পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 2 প্রসেসর, যার সাথে মিলবে 16 জিবি র‍্যাম এবং 512 জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এটি 67 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে 4,805 এমএএইচ ব্যাটারি বহন করবে। সফ্টওয়্যার ফ্রন্টে থাকবে অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অক্সিজেন ওএস।

এছাড়া ফটোগ্রাফির জন্য এই ফোল্ডেবল স্মার্টফোনটিতে পাবেন 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেখানে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য 20 মেগাপিক্সেল মেইন ফ্রন্ট ক্যামেরা ও 32 মেগাপিক্সেল সেকেন্ডারি বা আউটার ফ্রন্ট ক্যামেরা আছে – অর্থাৎ এটিতে মোট 5টি ক্যামেরা দেখা যাবে। এছাড়া ওয়ানপ্লাস ওপেন নিরাপত্তার জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করতে দেবে।

সঙ্গে থাকুন ➥