ফের সস্তা হল বিশ্বের অন্যতম বেস্ট সেলিং ফোন iPhone 14, দাম দেখলে অবাক হয়ে যাবেন

Avatar

Published on:

iPhone 14 Discount Offer

যারা হালফিলে আইফোন কেনার পরিকল্পনায় আছেন, তাদের জন্য সুখবর! আবার একবার সস্তায় আধ খাওয়া আপেলের লোগোযুক্ত প্রিমিয়াম স্মার্টফোন কেনার চরম সুযোগ নিয়ে হাজির হয়েছে Flipkart। এই মুহূর্তে প্ল্যাটফর্মটিতে Apple iPhone 14 মডেল দারুণ ছাড়ে উপলব্ধ – এটি কিনতে কার্যত সাধারণ অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দাম খরচ হবে। এদিকে একটু পুরোনো হলেও এর ফিচারের সাথে লেটেস্ট iPhone 15-এর খুব বেশি পার্থক্য নেই, হ্যান্ডসেটটি বিশ্বের ৩ নম্বর বেস্ট সেলিং স্মার্টফোনের খেতাবও পেয়েছিল। আসুন, এখন iPhone 14-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচার এক নজরে দেখে নিই।

অবিশ্বাস্য ছাড়! এর চেয়ে সস্তায় iPhone 14 কিনতে পারবেন?

অ্যাপল আইফোন ১৪ স্মার্টফোনের বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি মডেল ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল, কিন্তু এখন ফ্লিপকার্টে এটির দাম (ব্লু কালার ভ্যারিয়েন্ট) পড়বে ৫৫,৯৯৯ টাকা – অর্থাৎ এতে সরাসরি ২৩,৯০১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। এছাড়া ব্যাঙ্ক অফার কাজে লাগালে মিলবে অতিরিক্ত ৩,৫০০ টাকার ছাড়ও, যার ফলে এর খরচ ৫২,৪৯৯ টাকায় নেমে আসবে।

এছাড়া এই উপলব্ধ এক্সচেঞ্জ অফারও বেশ আকর্ষণীয় – এক্ষেত্রে অর্ডারের সময় পুরোনো ফোন বদলে নিলে ৪১,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। কী দারুণ অফার তাই না? তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ কিন্তু নির্ভর করবে পুরোনো ফোনের বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল ইত্যাদি বিষয়ের ওপর। ইন্ডিয়া টু-ডে’র রিপোর্ট অনুযায়ী, iPhone 13 এক্সচেঞ্জ করলে নাকি ২৬,০০০ টাকার ট্রেড ভ্যালু পাওয়া যাচ্ছে।

Apple iPhone 14-এর স্পেসিফিকেশন

আজ থেকে প্রায় দু বছর আগে অর্থাৎ ২০২২ সালে লঞ্চ হওয়া অ্যাপল আইফোন ১৪-তে স্মার্টফোনে সিরামিক শিল্ড প্রোটেকশনের সাথে ৬.১ ইঞ্চি এক্সডিআর ওলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ৫ কোর জিপিইউসহ কোম্পানির নিজস্ব এ১৫ বায়োনিক প্রসেসর, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মেলে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই প্রিমিয়াম ফোনটিতে ২০ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে ৩,৭২৯ এমএএইচ ব্যাটারি দেখা যাবে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এই আইফোনটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। এছাড়া এটিতে বর্তমান ৫জি (5G) কানেক্টিভিটির সুবিধাও।

সঙ্গে থাকুন ➥