15 হাজার টাকা পর্যন্ত সস্তায় iPhone 14 ও iPhone 14 Plus, দীপাবলিতে ঘরে আনুন নতুন আইফোন

Published on:

iPhone 14 iPhone 14 Plus Discount

দুর্গাপুজো শুরু হওয়ার অনেক আগেই Amazon এবং Flipkart বছরের সবথেকে বড় সেল ঘোষণা করেছিল। যেখানে Apple iPhone অনেক সস্তায় বিক্রি হয়েছে। তবে আপনি যদি সেই সুযোগ হাতছাড়া করে থাকেন, তাহলে আফসোস করবেন না। কারণ, আবার Flipkart এবার দীপাবলির আগে Big Diwali Sale নিয়ে হাজির হয়েছে। যেখানে iPhone 14 এবং iPhone 14 Plus পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য ছাড়ে। তাই আপনি যদি এই মুহূর্তে iPhone কিনতে চান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না।

ফ্লিপকার্ট iPhone 14 এবং iPhone 14 Plus দিচ্ছে অবিশ্বাস্য অফার।

আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যাপলের ওয়েবসাইটে ৬৯,৯০০ টাকায় এবং ৭৯,৯০০ টাকায় এই মুহূর্তে তালিকাভুক্ত আছে।

তবে, ফ্লিপকার্টে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি যথাক্রমে ৫৬,৯৯৯ টাকায় এবং ৬৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

অতএব, অ্যাপলের ওয়েবসাইটের তুলনায় ফ্লিপকার্টে iPhone 14 এবং iPhone 14 Plus যথাক্রমে, ১২,৯০১ টাকা এবং ১৫,৯০১ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, এখন অ্যাপল ওয়েবসাইটের দামের সাথে ফ্লিপকার্টের দামের এতটা পার্থক্য দেখে বিভিন্ন প্রশ্ন মনে আসতেই পারে। তবে জানিয়ে রাখি, বিভিন্ন ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং অফারের কারণে ফ্লিপকার্টে তালিকাভুক্ত হ্যান্ডসেটগুলির দাম বিভিন্ন সময় পরিবর্তিত হয়ে থাকে। তাই এই নিয়ে অযথা চিন্তা করার কোনো কারণ নেই।

যেমন ফ্লিপকার্টে এখন এসবিআই ক্রেডিট কার্ড-এর মাধ্যমে পেমেন্ট করে iPhone 14 এবং iPhone 14 Plus‌ কিনলে অতিরিক্ত ১৭৫০ টাকা ছাড় পাওয়া যাবে। আর এই ছাড়ের পর স্মার্টফোনদুটি কেনা যাবে যথাক্রমে ৫৫,২৪৯ টাকা এবং ৬২,২৪৯ টাকা। এছাড়াও, ফ্লিপকার্ট ৪২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও অফার করছে।

সঙ্গে থাকুন ➥