36 হাজার টাকা পর্যন্ত ছাড়, Apple iPhone, MacBook, Airpods সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Avatar

Published on:

Apple MacBook Air M1 Discount

Flipkart-এ শুরু হয়েছে ‘আপগ্রেড ডেজ সেল’, আর এই সেল চলবে আগামী ১৫ই মার্চ পর্যন্ত। যেখানে Flipkart-এর প্রায় প্রত্যেকটি প্রোডাক্টই পাওয়া যাবে বাম্পার ছাড়ে। আর আপনি যদি iPhone, MacBook বা Apple-এর অন্য কোনো প্রোডাক্ট কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে এটাই হচ্ছে সেরা সুযোগ। কারণ, এখন Apple-এর একাধিক প্রোডাক্ট Flipkart-এ দারুন ছাড় সহ তালিকাভুক্ত করা হয়েছে। এই প্রতিবেদনে আমরা আপনাকে Apple-এর এমনই পাঁচটি প্রোডাক্ট সম্পর্কে জানাবো।

১) Apple MacBook Air M1

লঞ্চের সময় Apple MacBook Air M1 এর দাম ছিল ১,০০,০০০ টাকা। তবে ফ্লিপকার্টে ৩১,৯১০ টাকা ছাড়ের পর এটি এখন পাওয়া যাবে ৬৭,৯৯০ টাকায়। এরপরেও, আপনি যদি আইসিআইসিআই বা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তাহলে পেয়ে যাবেন ৩,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়। অর্থাৎ সম্পূর্ণ অফারটি কাজে লাগাতে পারলে ম্যাকবুক-এর কার্যকর মূল্য দাঁড়াবে ৬৪,৪৯০ টাকা, যা লঞ্চের দামের থেকে ৩৫,৪১০ টাকা কম।

২) Apple Airpods 2nd Gen

এই ডিভাইসটির এমআরপি ১২,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টে ৪,৪০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টের পর এটি এখন ৮,৪৯৯ টাকায় উপলব্ধ। আর ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে আরও ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন অর্থাৎ আপনি এরপর ডিভাইসটি কিনতে পারবেন মাত্র ৬,৯৯৯ টাকায়।

৩) Apple iPhone 15

গত বছর অ্যাপলের এই ডিভাইসটি ৭৯,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যের লঞ্চ হয়েছিল, যার সাথে এখন ফ্লিপকার্ট দিচ্ছে ১৩,৪০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট। এছাড়াও, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই লেনদেন করলে পাওয়া যাবে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। অর্থাৎ সমস্ত অফারের সাথে আইফোন ১৫-এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টের কার্যকরী মূল্য দাঁড়াবে ৬৪,৯৯৯ টাকা।

৪) Apple Watch Series 9

এখন অ্যাপল ওয়াচ সিরিজও ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ৮,৯০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে। আর অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই লেনদেন করলে পাওয়া যাবে আরো ২,০০০ টাকার ছাড়। এরপর এই ডিভাইসটি আপনি নিজের করে নিতে পারবেন ৩০,৯৯৯ টাকায়।

৫) Apple iPad 9th Gen

এই সেলে ৩২,৯০০ টাকা দামের অ্যাপল আইপ্যাডও পাওয়া যাচ্ছে খুবই সস্তায়। ৭,৯০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ১,৫০০ টাকা ব্যাঙ্ক ছাড় সহ এই ডিভাইসটি এখন ২৩,৪৯৯ টাকায় ফ্লিপকার্টে তালিকাভুক্ত আছে।

সঙ্গে থাকুন ➥