Asus Zenfone 10 এর ডিজাইন লঞ্চের আগেই প্রকাশ্যে, কেমন ফিচার থাকবে এই স্মার্টফোনে

Avatar

Published on:

Asus Zenfone 10 design and colour options leaked launch on June 29

আসুস আগামী ২৯ জুন বিশ্ববাজারে তাদের Zenfone সিরিজের পরবর্তী মডেল লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। Asus Zenfone 10 গত বছর জুলাই মাসে আত্মপ্রকাশ করা Zenfone 9-এর আপগ্রেড ভার্সন হিসেবে আসবে। তাইওয়ানের ব্র্যান্ডটি ইতিমধ্যেই স্মার্টফোনটির ফিচার প্রকাশ করতে শুরু করেছে। আর এখন অফিসিয়াল বলে অনুমান করা একটি প্রেস রেন্ডারে Zenfone 10 এর ডিজাইন স্পষ্টভাবে তুলে ধরেছে। আসুসের আসন্ন ফ্ল্যাগশিপ মডেল কেমন দেখতে হবে তাহলে? চলুন দেখে নেওয়া যাক।

Asus Zenfone 10 প্রেস রেন্ডার ফাঁস

টিপস্টার ইভান ব্লাস নতুন আসুস জেনফোন ১০-এর কিছু ছবি শেয়ার করেছেন, যা থেকে জানা গেছে এই ফোনটিতে তার পূর্বসূরি জেনফোন ৯-এর মতো একই ডিজাইন দেখা যাবে। অর্থাৎ, এটি বক্সি ডিজাইনের সাথে একটি কমপ্যাক্ট ফর্ম ফ্যাক্টর অফার করবে। ডিভাইসটির ডানদিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটন উপস্থিত থাকবে। আর রিয়ার প্যানেলে দুটি ক্যামেরার রিং অবস্থান করবে৷ প্রেস রেন্ডারগুলি প্রকাশ করে যে, জেনফোন ১০ আগের মতো ব্ল্যাক, ব্লু, রেড এবং হোয়াইট কালারের পাশাপাশি এবার একটি গ্রীন কালার ভ্যারিয়েন্টও পাওয়া যাবে।

Asus Zenfone 10 যে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ আসবে তা আগেই নিশ্চিত করা হয়েছে। ফোনেয ওপরের বাম কোণে একটি পাঞ্চ-হোল কাটআউট সহ পূর্বসূরির মতোই ছোট ৫.৯ ইঞ্চির স্ক্রিন থাকবে। সিক্স-অ্যাক্সিস, জিম্বল স্টেবিলাইজেশনের সাপোর্ট থাকবে ক্যামেরায়। স্মার্টফোনটি ওয়্যারলেস চার্জিংও সমর্থন করবে।

এছাড়াও, Asus Zenfone 10-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনটি ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটেও তালিকাভুক্ত হয়েছে, যার লিস্টিং অনুযায়ী, এটি ১৬ জিবি র‍্যাম অফার করবে। ডিভাইসটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট থাকতে পারে। দামের পরিপ্রেক্ষিতে, Zenfone 10-এর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য হতে পারে ৭৪৯ ডলার (প্রায় ৬১,৪০০ টাকা)।

সঙ্গে থাকুন ➥