HomeMobiles5G Smartphone under 10000: ১০ হাজার টাকার কমে ভালো ৫জি ফোন খোঁজ...

5G Smartphone under 10000: ১০ হাজার টাকার কমে ভালো ৫জি ফোন খোঁজ করলে এটা কিনুন

১০,০০০ টাকার কমে সেরা মোবাইল ফোনগুলির মধ্যে অন্যতম Itel P55 5G। ডিভাইসটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে।

5G নেটওয়ার্ক ভারতের বেশিরভাগ জায়গায় এখন উপলব্ধ। জিও এবং এয়ারটেলের মতো বড় টেলিকম সংস্থাগুলি এই মুহূর্তে ভারতে 5G পরিষেবা অফার করছে। এমন পরিস্থিতিতে আপনি যদি 5G ফোন কেনার কথা ভেবে থাকেন কিন্তু বাজেট কম হওয়ার কারণে ইচ্ছা দমিয়ে রাখেন, তাহলে এই খবরটি আপনার জন্য। কারণ এখানে আমরা এমন একটি 5G মোবাইল ফোনের কথা বলবো যার দাম ১০,০০০ টাকার কম।

১০ হাজার টাকার কমে ভালো 5G স্মার্টফোন

১০,০০০ টাকার কমে সেরা মোবাইল ফোনগুলির মধ্যে অন্যতম Itel P55 5G। ডিভাইসটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। Itel P55 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। এর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৬৯৯ টাকা।

কিন্তু এখন ফ্লিপকার্টে আরও সস্তায় পাওয়া যাচ্ছে আইটেল পি৫৫ ৫জি। ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আপনি ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি ৫% ক্যাশব্যাক পাবেন। চলুন জেনে নেওয়া যাক ফোনটির ফিচার সম্পর্কে –

Itel P55 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল পি৫৫ ৫জি ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে যার পিক্সেল রেজোলিউশন ১৬০০x৭২০। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর।

Itel P55 5G রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রথম সেন্সরের রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি এআই সেন্সর। সেই সঙ্গে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ৫জি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

RELATED ARTICLES

Most Popular