IPL 2023: কাল থেকে শুরু আইপিএল, খেলা দেখুন এই কমদামে সেরা AMOLED ডিসপ্লেযুক্ত Smartphone-এ

Avatar

Published on:

Best Amoled Display Smartphone in low price

প্রতি বছরের মত এবারেও IPL অর্থাৎ ইন্ডিয়ান প্রিমিয়াম লিগ নামক জনপ্রিয়তম ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে – আগামীকাল থেকে শুরু হবে এই ক্রীড়া মহোৎসব। সেক্ষেত্রে বাড়ির মহিলাদের সিরিয়াল-টিভি দেখার কারণে কিংবা বাড়ির বাইরে টিভি সংযোগ থেকে দূরে থাকার দরুন যদি মোবাইলে খেলা দেখার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্যই আমাদের এই প্রতিবেদন। আসলে যারা এই মুহূর্তে একটি নতুন ফোন কেনার কথা ভাবছেন, তাদের আমরা সেরা ডিসপ্লেযুক্ত কিছু ফোনের সন্ধান দেব। এই স্মার্টফোনগুলিতে আপনারা উচ্চ মানের ব্রাইটনেস, ভালো স্ক্রিন রিফ্রেশ রেট এবং AMOLED কোয়ালিটির ডিসপ্লে পাবেন; সাথে থাকবে বিশাল ব্যাটারি ব্যাকআপ, ফাস্ট চার্জিংসহ শক্তিশালী ক্যামেরাও। শুধু তাই নয়, ১৫ থেকে ২০ হাজার টাকার রেঞ্জে আসা এই হ্যান্ডসেটগুলিতে হাইস্পিড ইন্টারনেট কানেকশনও পাওয়া যাবে। ফলত এইসব ফিচারের কারণে আপনারা ফোনেই আসন্ন ক্রিকেট ম্যাচগুলি নির্বিঘ্নে উপভোগ করতে পারবেন।

Amazon-এ উপলব্ধ এই বাজেট ফোনগুলিতে মিলবে সেরা ডিসপ্লে

১. Redmi Note 10 Pro Max: এই দুর্দান্ত স্মার্টফোনটিতে ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৫,০২০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা আছে। আবার এতে বিদ্যমান ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর ১০ সাপোর্টযুক্ত ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সেরা ইমেজ আউটপুট দেবে।

এই রেডমি ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা।

২. iQOO Z7 5G by Vivo Pacific Night: এই ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং, ৫জি (5G) কানেক্টিভিটি, মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেখা যাবে। অন্যদিকে ডিসপ্লে হিসেবে এতে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৩০০ নিট পিক ব্রাইটনেস, এইচডিআর ১০+ ফিচার বিশিষ্ট ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন।

ফোনটি ১৮,৯৯৯ টাকা দিয়ে কেনা যাবে।

৩. Moto G71 5G: এই ফোনেও ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি অ্যামোলেড ডিসপ্লে আছে। সাথে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরার মত ফিচার।

মোটো জি৭১ ৫জির দাম পড়বে ১৮,৪৯৯ টাকা।

৪. Realme Narzo 50 Pro 5G: এতেও আপনি সেরা মানের বড় ডিসপ্লে – ৬.৪ ইঞ্চি ৯০ হার্টজ সুপার অ্যামোলেড স্ক্রিন পাবেন। এছাড়াও এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং এবং ডাইমেনসিটি ৯২০ প্রসেসর।

এই ফোনটির মূল্য ১৬,৯৯৯ টাকা।

৫. Samsung Galaxy M32 Light Blue: এই ফোনে ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লের পাশাপাশি ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ইত্যাদি ফিচার মিলবে।

এর দাম ১৩,৪৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥