Reels বানানোর জন্য সেরা স্মার্টফোন, 200 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Published on:

Best camera Smartphone honor-90-5g-available-with-massive-discount

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale) Reels ক্রিয়েটরদের জন্য সুখবর নিয়ে এসেছে। কারণ এই সেলে দুর্দান্ত ব্যাক এবং সেলফি ক্যামেরার একটি নতুন স্মার্টফোন অনেক কম দামে কেনা যাচ্ছে। আমরা কথা বলছি সদ্য লঞ্চ হওয়া Honor 90 5G স্মার্টফোন সম্পর্কে। এই ফোনে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। আবার সামনে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। Honor 90 5G এর ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৯,৯৯৯ টাকা। তবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ডিলে আপনি ৩২% ছাড়ের পরে এটি ৩৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। 

এদিকে ব্যাঙ্ক অফারের লাভ উঠিয়ে Honor 90 5G এর দাম ২৭৫০ টাকা পর্যন্ত কমানো যাবে। একই সঙ্গে ৩২,০৫০ টাকায় এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। মনে রাখবেন যে এক্সচেঞ্জ অফারে পাওয়া ডিসকাউন্ট আপনার পুরানো ফোন এবং তার ব্র্যান্ডের অবস্থার উপর নির্ভর করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, Honor 90 5G ফোনে ১২০০×২৬৬৪ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৬০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। প্রসেসর হিসেবে এই ডিভাইসে স্ন্যাপড্রাগন ৭ জেন ১ উপস্থিত। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা। 

এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২০০ মেগাপিক্সেলের মূল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। একই সঙ্গে সেলফি তোলার জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥